৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১১ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

ঘটমান সংবাদ এ স্বাগতম।  সাথেই থাকুন।
হোমখেলাক্রিকেটঅনিশ্চয়তা কাটিয়ে আলোর মুখ দেখছে আফগানিস্তানের ক্রিকেট

অনিশ্চয়তা কাটিয়ে আলোর মুখ দেখছে আফগানিস্তানের ক্রিকেট

অনিশ্চয়তা কাটিয়ে আলোর মুখ দেখতে শুরু করেছে আফগানিস্তানের ক্রিকেট। প্র্যাকটিস করতে শুরু করেছে আফগান ক্রিকেটাররা। আজ আফগানিস্তান ক্রিকেট বোর্ড তাদের অফিসিয়াল ফেসবুক পেজে ক্রিকেটারদের প্র্যাকটিসের ছবি প্রকাশ করেছে।

ফেসবুক পোস্টে দেখা যায়, আফগানিস্তানের জাতীয় দলের ক্রিকেটাররা মাঠে প্র্যাকটিস করছেন।



পোস্টে উল্লেখ করা হয়, সেখানে আফগান জাতীয় ক্রিকেটাররা পাকিস্তানের বিপক্ষে ম্যাচের জন্য তাদের শেষ রাউন্ডের প্রশিক্ষণ শুরু করেছে।

আফগানিস্তানের জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়েরা আসন্ন ম্যাচের প্রস্তুতির জন্য কাবুলে প্রশিক্ষণে বেশ পরিশ্রম করছেন।

সেখানে আশা প্রকাশ করা হয় যে, আফগানিস্তান জাতীয় ক্রিকেট দল শীঘ্রই পাকিস্তানের বিপক্ষে তিনটি আন্তর্জাতিক ওয়ানডে ম্যাচ খেলতে শ্রীলঙ্কা যাবে।

আফগান জাতীয় দলের ক্রিকেটাররা তাদের প্রশিক্ষণ শিবিরের শেষ পর্যায়ের কার্যক্রম শুরু করেছে।



তারা পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য আরও প্রস্তুতি নেওয়ার জন্য আজ কাবুলে তাদের প্রশিক্ষণ শিবিরের চূড়ান্ত পর্ব শুরু করেছে।

পাকিস্তানের বিপক্ষে ১ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল সুপার লিগ (আইসিসি সুপার লিগ) সিরিজ আয়োজন ও ম্যাচ খেলার উদ্দেশ্যে আফগান জাতীয় ক্রিকেট দল শ্রীলঙ্কায় যাওয়ার প্রাক্কালে এই প্রস্তুতি।

এর আগে তালেবানরা আফগানিস্তানের ক্ষমতায় ফিরে আসায় সে দেশের ক্রিকেট নিয়ে অনিশ্চয়তার সৃষ্টি হয়। বিভিন্ন সংবাদ মাধ্যমে সে দেশের ক্রিকেটাররা তাদের পরিবার এবং ক্রিকেট নিয়ে উদ্বিগ্ন এমন সংবাদ প্রকাশিত হয়।



আফগানিস্তান ক্রিকেট বোর্ডের অফিশিয়াল ফেসবুক পেজ থেকে তাদের ক্রিকেটের চলমান কার্যক্রমের ছবি প্রকাশিত হওয়া বিশ্ব ক্রিকেটের জন্য এক স্বস্তির সংবাদ যে আফগানিস্তানের ক্রিকেট নিয়ে অনিশ্চয়তা কেটে গেছে এবং তারা মাঠে ফিরে এসেছে।


আরও পড়ুন:

Print Friendly, PDF & Email

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

সর্বশেষ খবর

Recent Comments