১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৬ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

ঘটমান সংবাদ এ স্বাগতম।  সাথেই থাকুন।
হোমবিনোদনছোটপর্দার তানজিন তিশা শাকিবের বিপরীতে থাকছেন না

ছোটপর্দার তানজিন তিশা শাকিবের বিপরীতে থাকছেন না

ঢালিউডে বুবলী,পূজা চেরীকে নিয়ে তোলপাড় চলছে। সেই আলোচনা থামতে না থামতেই এবার সামনে এলো নতুন গুঞ্জন। এবার অপু-বুবলী বাদ দিয়ে নতুন নায়িকাকে নিয়ে ছবি করছেন শাকিব খান। মানে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা শাকিবের বিপরীতে সিনেমায় নায়িকা হচ্ছেন।

জানা গেছে, প্রথমবারের মতো জনপ্রিয় নির্মাতা রায়হান রাফীর সিনেমায় কাজ করতে যাচ্ছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। মঙ্গলবার শাকিব-রাফী দুজনই সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের একসঙ্গে আসার খবরটি জানিয়ে দেন।

নতুন সিনেমার ঘোষণা দিলেও শাকিবের বিপরীতে নায়িকা হিসেবে কে থাকছেন, সে বিষয়ে কিছুই জানাননি পরিচালক। শুধু ‘চমক’ আছে বলে জানান তিনি।

নায়িকার নাম ঘোষণা না করা হলেও গুঞ্জন উঠে, শাকিবের বিপরীতে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা থাকবেন । মুহূর্তেই খবরটি ভাইরাল হয়ে যায়। ভক্তদের অনেকেই এ জুটিকে শুভকামনা জানান।
বিষয়টি অভিনেত্রী তানজিন তিশার নজরে আসলে বিষয়টি পরিষ্কার করেন তিনি।  তিনি জানিয়ে দেন শাকিবের বিপরীতে এ সিনেমায় নায়িকা হচ্ছেন না তিনি।
তানজিন তিশা বলেন, “আমি যদি সিনেমা করি সেটি তো সুখবর! আর আমি যদি কখনো সিনেমা করি তা সবাইকে জানিয়ে করব। আশা করি, কেউ গুজব ছড়াবেন না বা মিথ্যা নিউজ করবেন না। সবাইকে ধন্যবাদ।”
শাকিবের পরবর্তী সিনেমার বিষয়ে নির্মাতা রায়হান রাফী বলেন, নায়িকার বিষয়টি এখনই কিছু বলতে চাই না। তবে তানজিন তিশার বিষয়টি সত্যি নয়। নায়িকার বিষয়টি আপাতত চমক হিসেবেই রাখছি।
Print Friendly, PDF & Email

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

সর্বশেষ খবর

Recent Comments