২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৭ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

ঘটমান সংবাদ এ স্বাগতম।  সাথেই থাকুন।
হোমদেশখুলনাস্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফোনে ধারণ করে যৌতুক দাবি

স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফোনে ধারণ করে যৌতুক দাবি

মেহেরপুর জেলার গাংনী উপজেলার সাহারবাটী গ্রামের ক্লাবপাড়ার উপহার মিয়া নামে এক ব্যক্তি তার স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফোনে ধারণ করে যৌতুক আনতে স্ত্রীকে চাপ দেন।  স্ত্রীর করা পর্নোগ্রাফি মামলায় উপহার মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ।

২৭ সেপ্টেম্বর ( মঙ্গলবার ) দুপুরে তাকে মেহেরপুর আদালতের পাঠানো হয়েছে। এর আগে সোমবার  রাতে র‌্যাবের সাহায্যে গাংনী পুলিশ তাকে ঢাকার আশুলিয়া থেকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত উপহার মিয়া গাংনী উপজেলার সাহারবাটী গ্রামের ক্লাবপাড়ার হকাজ্জেল আলীর ছেলে।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, উপহার মিয়া ও তার স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও মোবাইল ফোনে ধারণ করেন। পরে সেই সেই ভিডিও দেখিয়ে শ্বশুরবাড়ি থেকে ১০ লাখ টাকা যৌতুক আনতে স্ত্রীকে চাপ দেন তিনি। টাকা না দিলে বিভিন্ন সামাজিক মাধ্যমে ভিডিও ছড়িয়ে দেওয়া এবং তালাকেরও হুমকি দিতে শুরু করেন। কিছু দিন হুমকি দেওয়ার পরও স্ত্রী টাকা এনে না দেওয়ায় উপহার মিয়া ক্ষিপ্ত হয়ে সেই ভিডিও স্ত্রীর আত্মীয়-স্বজনদের ফেসবুক ম্যাসেঞ্জারে দিয়ে দেন।

স্বামীর এমন কাজে অতিষ্ঠ হয়ে ভুক্তভোগী পর্ণোগ্রাফি আইন ২০১২ এর ৮ (১) (২) (৩) (৭) ধারায় মেহেরপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে তার স্বামীর বিরুদ্ধে একটি মামলা করেন।

তিনি আরও বলেন, মামলার পর থেকেই আত্মগোপন করে ঢাকার আশুলিয়ার একটি প্রতিষ্ঠানে কাজ করছিলেন উপহার মিয়া। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। মঙ্গলবার দুপুরে তাকে মেহেরপুর আদালতে পাঠানো হয়।

আরও পড়ুন: মাইগ্রেনের ব্যথা দূর হবে যৌন মিলনের মাধ্যমে

Print Friendly, PDF & Email

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

সর্বশেষ খবর

Recent Comments