১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ৩রা শাওয়াল, ১৪৪৫ হিজরি

ঘটমান সংবাদ এ স্বাগতম।  সাথেই থাকুন।
হোমখেলাসাফ জয়ী নারী দলের জন্য বড় অঙ্কের পুরস্কার ঘোষণা বিসিবির

সাফ জয়ী নারী দলের জন্য বড় অঙ্কের পুরস্কার ঘোষণা বিসিবির

সাফ জয়ী নারী দলের জন্য বড় অঙ্কের পুরস্কারের ঘোষণা দিল বিসিবি। গত সোমবার নেপালের কাঠমান্ডু দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে অনুষ্টিত সাফ ফাইনালে নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবার চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ নারী ফুটবল দল। বাংলাদেশ ক্রিকেট বোর্ড জানিয়েছে চ্যাম্পিয়ন দলকে তারা ৫০ লাখ টাকা দিবে।

সাফ জিতে ইতিহাস গড়েছে বাংলাদেশের মেয়েরা। তাদেরকে বরণ করার জন্য চলছে প্রস্তুতি। আজ দুপুরে নেপাল থেকে দেশে ফেরার কথা রয়েছে সাবিনাদের।

তাদের শুভেচ্ছা জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। নাজমুল জানান, সাবিনা খাতুনের দল সারা দেশের মানুষকে গর্বিত করায় তাদেরকে ক্রিকেট বোর্ড উৎসাহ দিতে চায়, অবিশ্বাস্য পারফরম্যান্স ও ঐতিহাসিক অর্জনে মেয়েদের ফুটবল দল পুরো জাতিকে গর্বিত করেছে। তাদের প্রচেষ্টার জন্য আমাদের সমাদর ও সমর্থনের নিদর্শন হিসেবে আমি বিসিবির পক্ষ থেকে সাফ জয়ী নারী পুরো দলের জন্য ৫০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করছি।

‘আমার কোনো সন্দেহ নেই এই সাফ জয় স্পোর্টসম্যান ও ওম্যানদের অনুপ্রাণিত করবে পুরো দেশে। আর নিজস্ব খেলায় আন্তর্জাতিক সাফল্য আনতেও প্রেরণা যোগাবে। ’

নেপালে অনুষ্ঠিত সাফে দাপট দেখিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ নারী ফুটবল দল। পুরো ‍টুর্নামেন্টে একটি ম্যাচও হারেনি সাবিনারা। ফাইনালে নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবারের মতো সাফের শিরোপা জেতে বাংলাদেশ নারী ফুটবল দল।

আরও পড়ুন: দিনাজপুর শিক্ষা বোর্ডের ৪ বিষয়ের এসএসসি পরীক্ষা স্থগিত

Print Friendly, PDF & Email

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

সর্বশেষ খবর

Recent Comments