৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ | ৬ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

ঘটমান সংবাদ এ স্বাগতম।  সাথেই থাকুন।
হোমখেলাক্রিকেটএশিয়া কাপ ক্রিকেটে আজ আবার ভারত-পাকিস্তানের মহারণ

এশিয়া কাপ ক্রিকেটে আজ আবার ভারত-পাকিস্তানের মহারণ

এশিয়া কাপ ক্রিকেটে আজ আবার ভারত-পাকিস্তানের লড়াই দেখা যাবে। মাত্র এক সপ্তাহের ব্যবধানে আজ আবার মাঠে নামবে দুই চির প্রতিদ্বন্দ্বী। গত ২৮ আগস্ট দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হওয়ার পর সুপার ফোরে দেখা হচ্ছে এই দুই দলকে।

দুবাইতে গ্রুপ পর্বের ম্যাচে জয় চিনিয়ে নিয়েছিল ভারত। টি-টোয়েন্টি বিশ্বকাপে হারের প্রতিশোধ নিয়েছিল তারা। এশিয়া কাপের সুপার ফোর পর্বের দ্বিতীয় ম্যাচে আজ বাংলাদেশ সময় রাত ৮ টায় ভারতের মুখোমুখি হবে পাকিস্তান।

এশিয়া কাপের গ্রুপ পর্বের ম্যাচে পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়েছিল ভারত। গত টি-২০ বিশ্বকাপে এই মাঠেই পাকিস্তানের বিপক্ষে ১০ উইকেটে হেরেছিল ভারত।  এবারের এশিয়া কাপে সেই প্রতিশোধ তুলে নেয় তারা। এই দুই চিরপ্রতিদ্বন্দ্বীর টান টান উত্তেজনার আরেকটি ম্যাচ দেখতে যাচ্ছে ক্রিকেট বিশ্ব।

পাকিস্তান গ্রুপের শেষ ম্যাচে যে কারিশমা দেখিয়েছে এবং হংকংকে হারিয়েছে সেই জমজমাট কারিশমা দেখার অপেক্ষায় রয়েছেন ভক্তরা।

আজ ভারতের বিপক্ষে প্রতিশোধ নেবার পালা পাকিস্তানের। তবে দুই দলের দুজন খেলোয়াড় চোট পেয়ে খেলা থেকে ছিটকে গেছেন। ভারতের রবীন্দ্র জাদেজা। হাঁটুর চোটে এশিয়া কাপসহ আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপেও খেলতে পারবেন কি না তা নিয়ে শঙ্কা রয়েছে। পাকিস্তানের পেসার শাহনেওয়াজ দাহানির সাইড স্ট্রেইনের কারণে আজ খেলতে পারবেন না।

এশিয়া কাপ ক্রিকেটে শ্রেষ্ঠত্বের লড়াইয়ে দুই দল মুখোমুখি হয়েছে মোট ১৫ বার। যার মধ্যে ভারত জয়ী হয়েছে মোট ৯ বার এবং পাকিস্তান বিজয়ী হয়েছে মোট ৫ বার। বাকি ম্যাচটি পরিত্যক্ত হয়।

আরও পড়ুন: টি-২০ থেকে অবসরের ঘোষণা মুশফিকুর রহিমের

Print Friendly, PDF & Email

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

সর্বশেষ খবর

Recent Comments

Bengali BN English EN