৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ | ৬ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

ঘটমান সংবাদ এ স্বাগতম।  সাথেই থাকুন।
হোমবিনোদনচলচ্চিত্ররচনার আফসোস, প্রসেনজিৎ তার প্রেমে পড়েনি

রচনার আফসোস, প্রসেনজিৎ তার প্রেমে পড়েনি

রচনা ব্যানার্জী-প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় জুটি। এই জুটি দর্শকদের উপহার দিয়েছেন একের পর এক জনপ্রিয় সিনেমা। তবে রচনার আফসোস, প্রসেনজিৎ তার প্রেমে পড়েনি।

রচনার ভাষ্য , প্রসেনজিৎ শুধু তার সহশিল্পী নন, বন্ধু ও গাইড। একবার এক অনুষ্ঠানে রচনা ব্যানার্জী আফসোসের সুরেই বলেছিলেন, প্রসেনজিৎ কোনোদিন তার প্রেমে পড়েনি। যদিও পুরোটাই মজার ছলেই বলেছিলেন রচনা।

নব্বই দশকের জনপ্রিয় এই জুটি অংশ নেন মজার খেলা দিস অর দ্যাট চ্যালেঞ্জে। সেখানে নিজেদের পছন্দের অপশন বেছে নিতে দেখা গেল এই জুটিকে। রচনার পছন্দ চা কিন্তু প্রসেনজিতের পছন্দ ব্ল্যাক কফি।

আবার রচনার ক্রিকেট ভালো লাগে আর প্রসেনজিতের ফুটবল। নায়িকার ভালো লাগে সমুদ্র আর নায়কের পছন্দ পাহাড়। এত্তো অমিলের মাঝে মিলও রয়েছে দুজনের। পার্টি না করে দুজনেই বাড়িতে সময় কাটাতে ভালোবাসেন এবং ফোনে কথা বলতেই দুজনেই স্বাচ্ছন্দ্যবোধ করেন।

শাশ্বত চট্টোপাধ্যায়ের টক শো অপুর সংসার এ কয়েকদিন আগে উপস্থিত হয়েছিলেন রচনা ব্যানার্জী। সেখানে তিনি বলেন, প্রায় ৩৫-৪০টা সিনেমায় একসঙ্গে কাজ করেছি। তারপরেও একবারো মনে হলো না, রচনার সঙ্গে একটু প্রেম করা যেতে পারে? প্রেমিক মানুষ তো, এটা মনে হয়নি। কখনও মনে হয়নি রচনার হাত ধরে একটু ঘোরা যায়, একটু প্রেমালাপ করা যায়। রচনার আফসোস, প্রসেনজিৎ কোনোদিন তার প্রেমে পড়ল না।

জুন মাসে দিদি নম্বর ১’র মঞ্চে শেষবার একফ্রেমে দেখা গেছে প্রসেনজিৎ-রচনাকে।

আরও পড়ুন: দ্রুত বিয়ে, বাচ্চা না হলেই ভালো হতো: অপু বিশ্বাস

Print Friendly, PDF & Email

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

সর্বশেষ খবর

Recent Comments

Bengali BN English EN