২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

ঘটমান সংবাদ এ স্বাগতম।  সাথেই থাকুন।
হোমখেলাক্রিকেটবাংলাদেশ দলকে প্রশংসায় ভাসালেন নাভিদ নেওয়াজ

বাংলাদেশ দলকে প্রশংসায় ভাসালেন নাভিদ নেওয়াজ

বাংলাদেশ দলকে প্রশংসায় ভাসালেন শ্রীলংকার সহাকারী কোচ নাভিদ নেওয়াজ। শ্রীলংকার সহকারী কোচ হওয়ার পূর্বে বাংলাদেশে চার বছর ছিলেন তিনি।

২০২০ সালে আকবর আলীদের অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ের নেপথ্য কারিগর ছিলেন তিনি। এবার এশিয়া কাপে শ্রীলঙ্কার বিপক্ষে লড়বে বাংলাদেশ। সেই লড়াইয়ে আগে বাংলাদেশকেই এগিয়ে রাখছেন তিনি।

এশিয়া কাপের ১৫তম আসরের প্রথম ম্যাচে আফগানিস্তানের কাছে ৮ উইকেটে হারে শ্রীলংকা। শ্রীলংকার পরের ম্যাচে প্রতিপক্ষ হচ্ছে বাংলাদেশ। তবে পরের ম্যাচে বাংলাদেশকে আফগানিন্তানের চেয়ে সহজ প্রতিপক্ষ মনে করছেন শ্রীলংকার অধিনায়ক দাসুন শানাকা।

বাংলাদেশকে সম্পর্কে তিনি বলেছিলেন, আফগানিস্তানের বোলিং আক্রমণ বিশ্বমানের। আর বাংলাদেশ দলে মুস্তাফিজুর রহমান খুব ভালো বোলার, সাকিব একজন বিশ্বমানের বোলার। এর বাইরে তাদের দলে সেভাবে আর কোনো বিশ্বমানের বোলার নেই। তাই আমি মনে করি, আফগানিস্তানের তুলনায় বাংলাদেশের বিপক্ষে খেলা সহজ হবে।

মাঠে নামার আগে এভাবে বাংলাদেশ দলকে নিয়ে শ্রীলংকান অধিনায়কের এমন বিবৃতিতে অবাক হয়েছেন দলটির সহকারী কোচ নাভিদ নেওয়াজ। সাংবাদিকদের কাছে শানাকার এমন বিবৃতি শুনে এই কোচ বিস্ময় প্রকাশ করে পাল্টা প্রশ্ন করেন, সত্যিই কি সে এ কথা বলেছে?

তিনি বলেন, এই কথার সঙ্গে একমত হওয়া কঠিন। বাংলাদেশ দলে অনেক প্রতিভা আছে। বাংলাদেশ নিয়মিত টি-টোয়েন্টি খেলে। বিপিএল নিয়মিত হচ্ছে, অনেক বছর ধরেই এই টুর্নামেন্ট হচ্ছে। যেটা খেলোয়াড়দের আর্থিক ও ক্রিকেটীয় দক্ষতার দিক থেকে সমৃদ্ধ করেছে। বাংলাদেশ দলকে প্রশংসায় ভাসালেন তিনি।

আরও পড়ুন: আফগানিন্তানের চেয়ে সহজ প্রতিপক্ষ বাংলাদেশ: শানাকা

Print Friendly, PDF & Email

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

সর্বশেষ খবর

Recent Comments