৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ | ৭ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

ঘটমান সংবাদ এ স্বাগতম।  সাথেই থাকুন।
হোমদেশঢাকাঅসুস্থ দুই ভাই-বোন এর চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী

অসুস্থ দুই ভাই-বোন এর চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার অসুস্থ দুই ভাই-বোন পিন্টু ও নাসরিনের চিকিৎসা শুরু হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর ‘শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট’ এ তাদের ভর্তি করা হয়েছে। তাদের হতদরিদ্র পিতা-মাতার পক্ষে এই চিকিৎসা করানো সম্ভব হচ্ছিল না।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডাঃ সামন্ত লাল সেন এবং স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডাঃ আবুল বাশার মোঃ খুরশিদ আলম প্রধানমন্ত্রীর নির্দেশ পেয়ে এ দুই ভাই-বোনের চিকিৎসার ব্যবস্থা করেন।

তারা বর্তমানে প্লাস্টিক সার্জারির বিভাগীয় প্রধান অধ্যাপক ডাঃ তানভীর আহমেদের তত্ত্বাবধানে চিকিৎসা পাচ্ছেন।

একটি জাতীয় দৈনিকের মাধ্যমে সংবাদটি প্রধানমন্ত্রীর নজরে এলে এই দুই অসহায় ভাই-বোনের চিকিৎসা করতে তিনি নির্দেশনা প্রদান করেন।

পিন্টু ইনস্টিটিউটের ৮০১ নম্বর পুরুষ ওয়ার্ডের ৩০ নম্বর বেডে এবং ৯০১ নম্বর মহিলা ওয়ার্ডের ৩০ নম্বর বেডে নাসরিন ভর্তি আছেন। ভর্তির পর পরই তাদের বেশ কিছু পরীক্ষা করানো হয়েছে।

রিপোর্ট পাওয়ার পর আগামী কয়েক দিনের মধ্যে মেডিক্যাল বোর্ড গঠন করে অসুস্থ দুই ভাই-বোন এর মূল চিকিৎসা শুরু করা হবে। এ বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সার্বক্ষণিক খোঁজ-খবর রাখছেন।

আরও পড়ুন: অফিসে নিয়মিত হাজিরা দিতে হবে, অন্যথায় কঠোর ব্যবস্থা : রাষ্ট্রপতি

Print Friendly, PDF & Email

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

সর্বশেষ খবর

Recent Comments

Bengali BN English EN