৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ | ৩রা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

ঘটমান সংবাদ এ স্বাগতম।  সাথেই থাকুন।
হোমজাতীয়ভিডিও ভাইরালের হুমকি ইডেন কলেজ ছাত্রলীগ সভাপতির

ভিডিও ভাইরালের হুমকি ইডেন কলেজ ছাত্রলীগ সভাপতির

ইডেন কলেজের দুই ছাত্রীকে মানসিক নির্যাতনের অভিযোগ উঠেছে ইডেন কলেজ ছাত্রলীগ সভাপতি তামান্না জেসমিন রীভার বিরুদ্ধে। ঐ দুই ছাত্রীকে বিবস্ত্র করে ভিডিও ভাইরালের হুমকি দিয়েছেন তিনি।

ছাত্রলীগের কর্মসূচিতে উপস্থিত না থাকায় স্নাতক চতুর্থ বর্ষের কিছু ছাত্রীকে আবাসিক হল থেকে বের করে দেওয়ার হুমকি দিয়েছিলেন ইডেন মহিলা কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন। সেই হুমকির একটি অডিও রেকর্ড গত শুক্রবার ফেসবুকে ছড়িয়ে পড়লে সমালোচনার মুখে ক্ষমাও চেয়েছিলেন তামান্না জেসমিন।

সেই অডিও ছড়িয়ে দেওয়ার বিষয়ে স্বীকারোক্তি আদায় করার জন্য দুই ছাত্রীকে মানসিক নির্যাতন করেছেন তামান্না জেসমিন রীভা। ভুক্তভোগীদের অভিযোগ, সেই অডিও ফাঁস হওয়াতে ক্ষুব্ধ হয়ে ২৩ আগস্ট উক্ত কলেজের বঙ্গমাতা হলের ১১০৭ নম্বর রুমে নিয়ে সাড়ে ছয় ঘণ্টা ধরে তাদের আটকে রেখে নির্যাতন করা হয়।

কথামতো স্বীকারোক্তি না দিলে তাদের বিবস্ত্র করে সেই ভিডিও ভাইরালের হুমকি দেয় তামান্না।  খবর পেয়ে ইডেন কলেজের অধ্যক্ষ ও রাজিয়া হলের প্রাধ্যক্ষ গিয়ে ওই দুই ছাত্রীকে উদ্ধার করে নিয়ে আসেন।

উদ্ধার করার পর ইডেন কলেজের শিক্ষক ও কলেজ শাখা ছাত্রলীগের কিছু নেতা-কর্মী ঐ দুই ছাত্রীর নিকট থেকে পুরো ঘটনা শোনেন।

ভুক্তভোগী এক ছাত্রী বলেন, আগে যে অডিও ফাঁস হয়েছিল,সেটি মিথ্যা এবং অডিও রেকর্ডটি তারা (দুই ছাত্রী) কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি সুমনা মীমের নির্দেশে করেছিলেন তাদের কাছে এই স্বীকারোক্তি চেয়েছেন তামান্না জেসমিন।

এসব স্বীকোরোক্তি না দিলে ঐ দুই ছাত্রীকে বিবস্ত্র করে সেই ভিডিও ভাইরাল করে দেওয়ার হুমকি দেন তামান্না। তখন বাধ্য হয়েই তামান্নার লিখে দেওয়া স্বীকারোক্তিটি পড়েন ঐ ছাত্রী। তামান্না ও তার সহযোগীরা তা মুঠোফোনে ধারণ করেন।

ভুক্তভোগী ছাত্রী আরও বলেন, তামান্না জেসমিন তাদের বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতে যেতে বাধ্য করেন। অসুস্থ থাকলেও ছাড় দেন না। দীর্ঘদিন ধরেই এই অত্যাচার করা হছে। সম্প্রতি তারা প্রমাণ রাখতে হুমকি ও গালিগালাজের অডিও রেকর্ড করেন।

আরও পড়ুন: দ্রুত বিয়ে, বাচ্চা না হলেই ভালো হতো: অপু বিশ্বাস

Print Friendly, PDF & Email

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

সর্বশেষ খবর

Recent Comments

Bengali BN English EN