২৪শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ | ২৭শে সফর, ১৪৪৪ হিজরি

ঘটমান সংবাদ এ স্বাগতম।  সাথেই থাকুন।
হোমদেশচট্টগ্রামস্কুলশিক্ষিকাকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে মামলা

স্কুলশিক্ষিকাকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে মামলা

এক স্কুলশিক্ষিকাকে রাস্তা থেকে তুলে নিয়ে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে কক্সবাজার জেলার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নে। গত শুক্রবার কক্সবাজার জেলার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের একটি ভবনে দলবদ্ধ ধর্ষণের এ ঘটনা ঘটলেও থানায় মামলা করা হয়েছে গতকাল সোমবার রাতে।

এই মামলার প্রধান আসামি করা হয়েছে উপজেলার পিএমখালী ইউনিয়নের ছনখোলা গ্রামের হাবিবুর রহমানের ছেলে বেদার মিয়াকে। সেই সঙ্গে অজ্ঞাতনামা আরও তিনজনকে আসামি করা হয়েছে।

কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক মো. সেলিম উদ্দিন বলেন, আজ মঙ্গলবার কক্সবাজার সদর হাসপাতালে ঐ স্কুলশিক্ষিকার স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। রিপোর্ট হাতে আসতে সময় লাগবে। স্কুলশিক্ষিকাকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় পুলিশ অজ্ঞাতনামা তিনজনকে শনাক্তকরণ এবং প্রধান আসামি বেদার মিয়াকে গ্রেপ্তারের অভিযান চালাচ্ছে।

মামলায় বলা হয়, ১৮ আগস্ট রাতে ভুক্তভোগী স্কুলশিক্ষিকা পিএমখালীর মালিপাড়ায় তাঁর ভাগনির মেহেদী অনুষ্ঠানে যান। সেখানে বেদার মিয়ার সঙ্গে তার পরিচয় হয়। তার পরদিন ১৯ আগস্ট সকাল সাড়ে সাতটার দিকে টমটমে করে বাড়ি ফিরছিলেন ঐ স্কুলশিক্ষিকা। ঝিলংজা ইউনিয়নের বাংলাবাজার ব্রিজ এলাকায় পৌঁছালে বেদার মিয়া ও তাঁর তিন সহযোগী অস্ত্রের ভয় দেখিয়ে পিএমখালীর চাঁন্দের পাড়ার আল বয়ান ইনস্টিটিউটের সামনে নির্মাণাধীন একটি ভবনে নিয়ে যান তাঁকে। সেখানে তিনজন মিলে তাঁকে ধর্ষণ করেন। একজন ধর্ষণে সাহায্য করে । পরে ওই শিক্ষিকাকে সেখানে ফেলে রেখে চারজন পালিয়ে যায়।

দেরিতে মামলা করার কারণ জানতে চাইলে ভুক্তভোগী শিক্ষিকার একজন আত্মীয় বলেন, রামু উপজেলার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক তিনি। মামলার জন্য প্রথমে রামু থানায় গিয়েছিলেন তিনি, তবে ঘটনাস্থল কক্সবাজার সদর থানার কাছাকাছি হওয়ায় পরে এই থানায় আসেন। এর মধ্যে অজ্ঞাতনামা আসামি শনাক্তকরণের চেষ্টা করেছে পুলিশ। এজন্য কিছুটা বিলম্ব হয়েছে। গতকাল রাতে মামলা হাতে নিয়েছে কক্সবাজার সদর মডেল থানা-পুলিশ।

আরও পড়ুন: তুরস্ক ও সিরিয়া সংঘাতের ব্যাপারে গভীরভাবে উদ্বিগ্ন যুক্তরাষ্ট্র

Print Friendly, PDF & Email

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

সর্বশেষ খবর

Recent Comments

Bengali BN English EN