২৬শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১২ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ৩রা রজব, ১৪৪৪ হিজরি

ঘটমান সংবাদ এ স্বাগতম।  সাথেই থাকুন।
হোমজাতীয়মন্দিরে হামলাকারীদের বিরুদ্ধে সরকার ব্যবস্থা নিচ্ছে : ওবায়দুল কাদের

মন্দিরে হামলাকারীদের বিরুদ্ধে সরকার ব্যবস্থা নিচ্ছে : ওবায়দুল কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মন্দিরে হামলাকারীদের বিরুদ্ধে সরকার ব্যবস্থা নিচ্ছে। বর্তমান সরকার সংখ্যালঘু বান্ধব সরকার। ইদানীং যারা মন্দিরে হামলা করে, তারা দলের নয় দুর্বৃত্ত। তারা সবার শত্রু।

আজ রাজধানীর পলাশী মোড়ে ঐতিহাসিক কেন্দ্রীয় জন্মাষ্টমী মিছিল উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, ক্ষমতায় টিকে থাকতে কোন দেশের প্রতি অনুরোধ করেনি আওয়ামী লীগ। জনগণ আমাদের ক্ষমতার উৎস। বাইরের কেউ আমাদের ক্ষমতায় টিকিয়ে রাখতে পারে না।

সনাতন ধর্মাবলম্বীদের উদ্দেশে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, নিজেদের সংখ্যালঘু ভাববেন না। সমান অধিকার আছে আপনাদের। সাম্প্রদায়িক রাজনীতির পৃষ্ঠপোষক বিএনপি। এদের ব্যাপারে সতর্ক থাকতে হবে। তাদের মুখে মায়াকান্না মানায় না। আমরা আপনাদের সঙ্গে ছিলাম, আছি, থাকব। মন্দিরে হামলাকারীদের বিরুদ্ধে সরকার ব্যবস্থা নিচ্ছে।

সড়ক পরিবহনমন্ত্রী বলেন, প্রতিবেশী দেশের সঙ্গে আমাদের চমৎকার সম্পর্ক বিরাজমান। ভারতের প্রধানমন্ত্রীর সঙ্গে বসে বহু দিনের সমস্যার সমাধান করা হয়েছে। বাংলাদেশ ও ভারতের ছিটমহল বিনিময় হয়েছে। কয়েকটি সমস্যার অগ্রগতি আসবে। সেপ্টেম্বরে আরও কিছু বিষয়ে সমাধান হবে।

আরও পড়ুন: সংস্কৃতির শিকড় : নুরুজ্জামান মাহদি

Print Friendly, PDF & Email

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

সর্বশেষ খবর

Recent Comments