৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ১১ই রজব, ১৪৪৪ হিজরি

ঘটমান সংবাদ এ স্বাগতম।  সাথেই থাকুন।
হোমদেশজমির ভাগ চাওয়ায় প্রবাসীকে খুন

জমির ভাগ চাওয়ায় প্রবাসীকে খুন

জমির ভাগ চাওয়ায় প্রবাসীকে খুন। যে প্রিয়জনদের মুখে হাঁসি ফুটাতে প্রবাসে গেলেন, সেই প্রিয়জনদের হাতেই প্রাণ হারালেন কেতাব আলী নামে এক প্রবাসী। সূত্রে জানাগেছে, প্রবাসে থেকে আয়ের টাকা স্ত্রীর কাছে পাঠাতেন কেতাব আলী। সেই টাকায় তার শ্বশুর জমি কিনে তিন সন্তানকে ভাগ করে দেন। প্রবাস থেকে দেশে ফিরে কেতাব আলী তার শ্বশুরের কাছে তার টাকায় কেনা জমি দাবি করলে শ্বশুর তা দিতে অস্বীকার করে। এ নিয়ে দুই পরিবারের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়। কেতাব আলী কেনা জমি নিজের দাবি করে চাষাবাদ করতে গেলে শ্যালকের শাবলের আঘাতে নিহত হন কেতাব আলী এমন অভিযোগ উঠেছে।

এ ঘটনাটি ঘটে ১৬ আগস্ট মঙ্গলবার বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার কাজীরহাট থানার জয়নগর ইউনিয়নে। এ সময় শ্যালককে আটক করা হলেও শ্বশুর সেরাজ আলী পলাতক রয়েছেন। কাজীরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জোবায়ের বলেন, নিহত কেতাব আলী সরদার কাজীরহাট থানার আন্ধারমানিক ইউনিয়নের আন্ধারমানিক গ্রামের মৃত বেলায়েত সরদারের ছেলে।

পুলিশ জানায়, প্রবাস থেকে কেতাব আলী স্ত্রীর কাছে টাকা পাঠাতেন। সেই টাকা শ্বশুর সেরাজ আলী নিজ নামে জমি কিনে তার তিন ছেলে ও এক মেয়ের মধ্যে ভাগ করে দেন। এ নিয়ে কেতাব আলীর সঙ্গে শ্বশুরের বিরোধ শুরু হয়। জমির ভাগ চেয়ে বিরোধীয় জমিতে মঙ্গলবার সকালে চাষাবাদ করতে যান কেতাব আলী।

এ সময় শ্বশুর ও শ্যালক টিপুসহ অন্যরা এসে বাধা দিলে দুপক্ষের মধ্যে মারামারি হয়। এতে কেতাব আলী নিহত হয় ও শ্যালক টিপু গুরুতর আহত হয়। কাজীরহাট থানার ওসি মো. জোবায়ের বলেন, হত্যায় অভিযুক্ত শ্যালককে আহত অবস্থায় আটক করেছি। তিনি নিহত কেতাব আলীর দায়ের কোপে আহত হন। শ্বশুর পলাতক হলেও তাকে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।

আরও পড়ুন: গার্ডার পড়ে নিহত রুবেলের ৮ স্ত্রীর সন্ধান, মর্গে ৫ স্ত্রীর স্বামী দাবি

Print Friendly, PDF & Email

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

সর্বশেষ খবর

Recent Comments