৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ | ৩রা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

ঘটমান সংবাদ এ স্বাগতম।  সাথেই থাকুন।
হোমজাতীয়গার্ডার পড়ে নিহত রুবেলের ৮ স্ত্রীর সন্ধান, মর্গে ৫ স্ত্রীর স্বামী দাবি

গার্ডার পড়ে নিহত রুবেলের ৮ স্ত্রীর সন্ধান, মর্গে ৫ স্ত্রীর স্বামী দাবি

রাজধানীর উত্তরায় বিআরটি প্রকল্পের ক্রেন ছিঁড়ে গার্ডার পড়ে প্রাইভেটকারের ৫ নিহত এবং আহত হয় ২ জন।। নিহত ৫ জনের মধ্যে একজন হচ্ছে আইয়ুব আলী হোসেন রুবেল। নিহত রুবেলের আট স্ত্রীর সন্ধান পাওয়া গেছে। মর্গের সামনে ৫ স্ত্রীর রুবেলকে স্বামী হিসেবে দাবি।

এর মধ্যে ৫ স্ত্রী ও আরেক স্ত্রীর এক সন্তান তার মরদেহ দেখতে সোহরাওয়ার্দী মেডিক্যালের মর্গে অবস্থান করছেন।

মর্গের সামনে পরিবারের কর্তাব্যক্তি রুবেলের স্ত্রীর সংখ্যা নিয়ে নানা জটিলতা দেখা দিয়েছে। মঙ্গলবার সকাল থেকে মর্গের সামনে ৫ স্ত্রী এসে রুবেলকে স্বামী হিসেবে দাবি করেছেন।

মানিকগঞ্জের সাহিদা নিজেকে স্ত্রী দাবি করে মরদেহ তার এলাকায় নিয়ে যেতে চাচ্ছেন। তিনি নিজেকে রুবেলের স্ত্রী দাবি করে অনেক ছবি ও ডকুমেন্টস দেখাচ্ছেন।

রুবেলের স্বজনদের ভাষ্য তার ৮ জন স্ত্রী রয়েছে। তারা হলেন টিপু আক্তার , নারগিস, রেহানা, সাহিদা, সালমা আক্তার পুতুল, তসলিমা আক্তার লতা, পুষ্পা ও আরেকজনের নাম জানা যায়নি।

এর মধ্যে মর্গের সামনে রেহানা, সাহিদা, সালমা আক্তার পুতুল, তসলিমা আক্তার লতা ও পুষ্পা উপস্থিত আছেন। বাবাকে দেখার জন্য নারগিসের মেয়ে নিপাও এসেছে মর্গে।

এদিকে, একাধিক স্ত্রী মর্গের সামনে উপস্থিত হওয়ায় মরদেহ নিয়ে যাওয়া এবং পরে অর্থ-সম্পত্তি নিয়ে জটিলতা সৃষ্টির আশঙ্কা করছেন স্বজনরা। শেষ খবর পাওয়া পর্যন্ত নিহতদের মরদেহ হস্তান্তরের প্রক্রিয়া শুরু হয়নি।

উল্লেখ্য, ১৫ আগস্ট রাজধানীর উত্তরায় নির্মাণাধীন বিআরটি প্রকল্পের একটি গার্ডার চাপায় ৫ জন মারা যায় । এতে পরিবারের কর্তা রুবেলও নিহত হন। তিনি গাড়িটি চালাচ্ছিলেন। মরদেহগুলো উদ্ধার করে পুলিশে হস্তান্তর করা হয়। পরে পুলিশ মরদেহগুলো রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

আরও পড়ুন: বিআরটি প্রকল্পের গার্ডার পড়ে ৫ জন নিহত, আহত ২

Print Friendly, PDF & Email

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

সর্বশেষ খবর

Recent Comments

Bengali BN English EN