২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ৪ঠা রজব, ১৪৪৪ হিজরি

ঘটমান সংবাদ এ স্বাগতম।  সাথেই থাকুন।
হোমজাতীয়বিআরটি প্রকল্পের গার্ডার পড়ে ৫ জন নিহত, আহত ২

বিআরটি প্রকল্পের গার্ডার পড়ে ৫ জন নিহত, আহত ২

রাজধানীর উত্তরায় বিআরটি প্রকল্পের ক্রেন ছিঁড়ে গার্ডার পড়ে প্রাইভেটকারের ৫ আরোহী নিহত এবং আহত হয়েছে ২ জন।

রাজধানীর উত্তরায় বাস রেপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পের ক্রেন দিয়ে বক্স গার্ডার ওঠানোর সময় ক্রেন ছিঁড়ে গার্ডার পড়ে দুর্ঘটনা কবলিত প্রাইভেটকার থেকে ৫ জনের মৃতদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস। পরবর্তিতে লাশ পুলিশের কাছে হস্তান্তর করে তারা।

দুর্ঘটনায় আহত দুইজনকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহত ও আহতরা একই পরিবারের সদস্য বলে জানান উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন।

আজ বিকেলে উত্তরা পশ্চিম থানার সেক্টর-৩ এ ঢাকা ময়মনসিংহ মহাসড়কে প্যারাডাইস টাওয়ারের সামনে বিআরটি প্রকল্পের ক্রেন দিয়ে বক্স গার্ডার ওঠানোর সময় যাত্রীবাহী একটি প্রাইভেটকারের ওপর পড়ে যায়। এতে প্রাইভেটকারটি বক্স গার্ডারের নিচে চাপা পড়ে এই হতাহতের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মিডিয়া শাখার উপ-সহকারী পরিচালক ও ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহজাহান শিকদার বাসসকে জানান, দুর্ঘটনাকবলিত প্রাইভেটকার থেকে যে ৫ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে এদের মধ্যে ২৫ থেকে ৩০ বছরের ২ জন নারী, ৪ থেকে ৫ বছরের শিশু একজন,  আরেকজন ৭ বছরের শিশু এবং ৪৫ থেকে ৫০ বছরের একজন পুরুষ।

তিনি জানান, মরদেহগুলো উদ্ধার করে পুলিশে হস্তান্তর করা হয়েছে। পরে পুলিশ মরদেহগুলো রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

আরও পড়ুন: গুরুত্বপূর্ণ ভাষা আন্দোলন ভিত্তিক রচনা

Print Friendly, PDF & Email

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

সর্বশেষ খবর

Recent Comments