২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ১০ই রজব, ১৪৪৪ হিজরি

ঘটমান সংবাদ এ স্বাগতম।  সাথেই থাকুন।
হোমখেলাক্রিকেটনেতৃত্ব পেয়েই ঘাম ঝরালেন সাকিব

নেতৃত্ব পেয়েই ঘাম ঝরালেন সাকিব

নেতৃত্ব পেয়েই ঘাম ঝরালেন অলরাউন্ডার সাকিব আল হাসান। ১৩ আগস্ট আনুষ্ঠানিক অধিনায়ক ঘোষণা করে বিসিবি। এশিয়া কাপ, ত্রিদেশীয় সিরিজ ও টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত সাকিবকে অধিনায়ক করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। একই সময় ঘোষণা করা হয় আসন্ন এশিয়া কাপের স্কোয়াড।

দল ঘোষণা করলেও আপাতত অনুশীলন নেই টাইগারদের। তবে জাতীয় দলের অনুশীলন না থাকলেও নেতৃত্ব পেয়েই একাই মাঠে গিয়ে ঘাম ঝরালেন অধিনায়ক সাকিব আল হাসান।

আগের দিন অধিনায়কত্ব পাওয়ার পর ১৪ আগস্ট জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে গিয়ে প্রথম জিম সেশন ও পরে রানিং সেশন করেছেন সাকিব।  ভক্তদের সেলফির আবদারও মেটান হাসিমুখে। এরপর সাবেক টেস্ট অধিনায়ক মুমিনুল হকের সঙ্গে আড্ডায় মেতে উঠেন।

সর্বশেষ জিম্বাবুয়ে সফরে বাংলাদেশ দলে ছিলেন না সাকিব আল হাসান। এর আগে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজেও ছিলেন না। তাই বরাবরের মত নিজেকে প্রস্তুত করতে সাকিবের তাড়না একটু বেশিই।

বাংলাদেশ দলের পরের অ্যাসাইনমেন্ট এশিয়া কাপ। চলতি মাসের ২৮ তারিখ শুরু হওয়ার কথা রয়েছে এই টুর্নামেন্ট। এরপর নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ ও অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নেবে বাংলাদেশ দল। এই সপ্তাহে এশিয়া কাপের জন্য আনুষ্ঠানিক অনুশীলন শুরুর সম্ভাবনা খুব একটা নেই।

এশিয়া কাপের জন্য ১৭ সদস্যের দল:

সাকিব আল হাসান, এনামুল, মুশফিক, আফিফ, মোসাদ্দেক, মাহমুদউল্লাহ, শেখ মেহেদি, সাইফউদ্দিন, হাসান, মোস্তাফিজ, নাসুম, সাব্বির, মেহেদি মিরাজ, এবাদত, পারভেজ, নুরুল, তাসকিন।

আরও পড়ুন: ওয়ারেন বুফে নামে পরিচিত রাকেশ ঝুনঝুনওয়ালা বেঁচে নেই

Print Friendly, PDF & Email

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

সর্বশেষ খবর

Recent Comments