২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ৪ঠা রজব, ১৪৪৪ হিজরি

ঘটমান সংবাদ এ স্বাগতম।  সাথেই থাকুন।
হোমদেশবাগানে ফেলে যাওয়া শিশুর ঠাঁই হচ্ছে শিশু নিবাসে

বাগানে ফেলে যাওয়া শিশুর ঠাঁই হচ্ছে শিশু নিবাসে

ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার টবগী ইউনিয়নের দালালপুর গ্রামের সুপারি বাগানে ফেলে যাওয়া আনুমানিক তিনদিনের ছেলে শিশুর ঠাঁই হচ্ছে বরিশালের আগৈলঝাড়া শিশু নিবাসে।

বিষয়টি নিশ্চিত করে বরিশাল সমাজসেবা অধিদপ্তরের কর্মকর্তা সাজ্জাদ পারভেজ জানান, ভোলায় বাগানে ফেলে যাওয়া নবজাতককে উদ্ধার করে শিশু নিবাসের উদ্দেশ্যে পাঠানো হয়েছে।

নজাতককে গ্রহণের যাবতীয় প্রস্তুতি নেওয়া হয়েছে।

আগৈলঝাড়ার ছোট্টমনি নিবাসের উপ-তত্ত্বাবধায়ক সুশান্ত বালা জানান, নবজাতক আসার তথ্য পেয়েছেন। কিন্তু এখনও এসে পৌঁছেনি। শিশুটির পরিচর্যার সব ব্যবস্থা নেওয়া হয়েছে।

এর আগে শুক্রবার সকালে ভোলার বোরহানউদ্দিন উপজেলার টবগী ইউনিয়নের দালালপুর গ্রামের সুপারি বাগান থেকে আনুমানিক তিনদিনের ছেলে শিশু উদ্ধার করা হয় বলে পুলিশ জানিয়েছে।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন ফকির জানান, সকালের দিকে মোটর সাইকেলযোগে এক নারী ও পুরুষ একটি পোটলা নিয়ে সুপারি বাগানে থামেন। পরে পোটলা বাগানের মধ্যে ফেলে রেখে তারা দ্রুত পালিয়ে যান। এক যুবক দূর থেকে এ দৃশ্য দেখে পুলিশকে খবর দেন। তারা গিয়ে পোটলার মধ্যে থেকে  শিশুটিকে উদ্ধার করেন।

ওসি শাহীন ফকিরের ধারণা অবৈধ সম্পর্ক থেকে শিশুটির জন্ম হয়েছে। তাই তাকে বাগানে ফেলে রেখে গেছে। শিশুটির বয়স আনুমানিক ২-৩ দিন হবে।

যারা শিশুটিকে ফেলে রেখে গেছেন, তাদের সন্ধানে বিভিন্ন সিসি ক্যামেরার ফুটেজ দেখা হচ্ছে। তাদের খোঁজ পেলে শিশু সম্পর্কে ও ফেলে রেখে যাওয়ার কারণ জানা যাবে।

ওসি আরো জানান, সমাজসেবা অধিদপ্তরের মাধমে শিশুটিকে বরিশালের আগৈলঝাড়া উপজেলার গৈলা শিশু নিবাসে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ল ৫০ ঘর

Print Friendly, PDF & Email

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

সর্বশেষ খবর

Recent Comments