২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

ঘটমান সংবাদ এ স্বাগতম।  সাথেই থাকুন।
হোমবিনোদন১১ আগস্ট মুক্তি পাচ্ছে শুক্লপক্ষ

১১ আগস্ট মুক্তি পাচ্ছে শুক্লপক্ষ

বৃহস্পতিবার (১১ আগস্ট) মুক্তি পেতে যাচ্ছে ভিকি জাহেদ পরিচালিত চরকি অরিজিনাল সিনেমা শুক্লপক্ষ।

একটি বিশ্ববিদ্যালয় থেকে পর পর তিনজন তরুণী নিখোঁজ হয়েছে। কেউ একজন টার্গেট করছে তরুণীদের! মঞ্জুর ধারণা, তার পছন্দের মানুষ লাবণীও অপহরণের শিকার হতে পারে।

কিন্তু শুধু ধারণার ওপর ভর করে মঞ্জু কী করে বাঁচাতে পারবে লাবণীকে? এমনি এক ঘটনা নিয়ে নির্মিত হয়েছে ওয়েব ফিল্ম শুক্লপক্ষ সিনেমা।

এই ওয়েব ফিল্ম এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন খাইরুল বাসার, জিয়াউল রোশন, সুনেরাহ বিনতে কামাল। আরো রয়েছেন ফারুক আহমেদ, শরীফ সিরাজ, আব্দুল্লাহ সেন্টু প্রমুখ।

নিজের দ্বিতীয় ওয়েব ফিল্ম নিয়ে ভিকি বলেন, আমার অন্যান্য কাজগুলো থেকে শুক্লপক্ষ অনেকটা ভিন্ন।  ফিল্মের কাস্টিং এ যারা আছেন তাদের প্রায় অনেকের সঙ্গে আমার প্রথম কাজ। নতুন ও তরুণ টিমের সঙ্গে কাজ করার অভিজ্ঞতাটাও বেশ মজাদার।

অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের প্রথম ওয়েবফিল্ম শুক্লপক্ষ। এতে কাজের অভিজ্ঞতা নিয়ে তিনি বলেন, অডিয়েন্স হিসেবে যখন শুক্লপক্ষ-এর স্ক্রিপ্ট পড়েছি তখনই এতে কাজ করার আগ্রহ জন্মেছিল। ভিকি জাহেদের থ্রিলার মানেই তো অন্যরকম কিছু। উনার কাজ আমার সবসময়ই ভালো লাগে। সেসঙ্গে আমার কো-আর্টিস্ট যারা ছিলেন তারা সকলেই চরিত্রগুলোর সঙ্গে জাস্টিস করেছেন।

শুক্লপক্ষ ওয়েবফিল্মটিতে রয়েছে তিনটি গান। এর মধ্যে রয়েছে ইমরান-কণা ও সদ্য খান-অবন্তী সিঁথির দ্বৈত দুটি গান। আর অজয় রায়ের একটি গান রয়েছে

অমাবস্যা থেকে পরের ১৫ দিন পর পূর্ণিমা। এই ১৫ দিনকে বলা হয় শুক্লপক্ষ। আর এমন সময়ই ১১ আগস্ট মুক্তি পাচ্ছে শুক্লপক্ষ ওয়েবফিল্মটি।

আরও পড়ুন: পুত্র সন্তানের মা হলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমণি

Print Friendly, PDF & Email

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

সর্বশেষ খবর

Recent Comments

Bengali BN English EN