২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ৪ঠা রজব, ১৪৪৪ হিজরি

ঘটমান সংবাদ এ স্বাগতম।  সাথেই থাকুন।
হোমদেশঢাকারাজধানীর আবাসিক হোটেলে নারী চিকিৎসকের গলা কাটা লাশ

রাজধানীর আবাসিক হোটেলে নারী চিকিৎসকের গলা কাটা লাশ

রাজধানীর পান্থপথের একটি আবাসিক হোটেলে জান্নাতুল নাঈম সিদ্দীক নামে এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ পাওয়া গেছে। উক্ত নারী চিকিৎসকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

১০ আগস্ট (বুধবার) রাতে খবর পেয়ে পান্থপথে ফ্যামিলি সার্ভিস অ্যাপার্টমেন্ট নামের একটি আবাসিক হোটেল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত নারী চিকিৎসক নাঈম সিদ্দীক মগবাজার কমিউনিটি মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে এমবিবিএস পাস করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে গাইনি বিষয়ে একটি কোর্সে অধ্যয়নরত ছিলেন।

পুলিশ জানিয়েছে, বুধবার সকালে স্বামী-স্ত্রী পরিচয়ে রেজাউল করিম রেজা নামের এক ব্যক্তির সঙ্গে ওই আবাসিক হোটেলটিতে উঠেছিলেন জান্নাতুল নাঈম সিদ্দীক। এর পর স্বামী পরিচয়ধারী ঐ বয়ফ্রেন্ড জান্নাতুলকে গলা কেটে হত্যা করে পালিয়ে যান বলে ধারণা করা হচ্ছে। তবে নিহত নারী চিকিৎসকের পরিবার থেকে জানা গেছে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। রেজাউলকে গ্রেফতার করতে পুলিশের অভিযান চলছে।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, ফ্যামিলি সার্ভিস অ্যাপার্টমেন্ট নামের রাজধানীর একটি আবাসিক হোটেলে স্বামী-স্ত্রী পরিচয়ে উঠেছিলেন জান্নাতুল ও রেজাউল। এর পর রাতে খবর পেয়ে হোটেলটির চতুর্থ তলার ৩০৫ নম্বর কক্ষের বিছানার ওপর থেকে জান্নাতুলের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়।

ওসি আরও বলেন, নিহতের পরিবার থেকে জানা যায় রেজাউল তাদের পূর্ব পরিচিত এবং জান্নাতুলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: ৭০ বছর বয়স্ক এক মহিলা বিয়ের ৫৪ বছর পর মা হলেন

Print Friendly, PDF & Email

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

সর্বশেষ খবর

Recent Comments