৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ | ৬ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

ঘটমান সংবাদ এ স্বাগতম।  সাথেই থাকুন।
হোমবিনোদনছেলের ছবি ও নাম প্রকাশ করলেন পরীমনি

ছেলের ছবি ও নাম প্রকাশ করলেন পরীমনি

ঢাকাই চলচিত্রের জনপ্রিয় নায়িকা পরীমনি মা হয়েছেন। রাজ-পরীর ঘর আলো করে এসেছে রাজপুত্র। ২৪ ঘণ্টা না পেরোতেই ছেলের ছবি ও নাম প্রকাশ করলেন পরীমনি। বৃহস্পতিবার নবজাতকের ছবি প্রকাশ করেছেন তিনি। পুত্রের নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য।

ছবিতে দেখা যাচ্ছে, হাসপাতালের বিছানায় ছেলেকে পরম যত্নে বুকে আগলে রেখেছেন পরী। এই নায়িকা ক্যাপশনে লেখেন— তুমি পৃথিবীর জন্যে আলোর বাহক হও। অভিনন্দন তোমাকে। আমাদের রাজপুত্র।

সন্তানের বাবা-মা হওয়ার খবরে শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন রাজ ও পরীমনি। ভক্ত-শুভাকাঙ্ক্ষী, স্বজন ও সহকর্মীরা এই দম্পতিকে শুভেচ্ছা জানাচ্ছেন। নতুন অতিথিকে ঘিরে আনন্দের ঢেউ বইছে দুই পরিবারে।

বুধবার বিকালে অস্ত্রোপচারের মাধ্যমে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে পৃথিবীতে আসে পরীমনির সন্তান।

নবজাতক, তার মা ও বাবাকে দেখতে হাসপাতালে ভিড় করছেন তাদের শুভাকাঙ্ক্ষীরা। হাসপাতালে গিয়েছিলেন নির্মাতা চয়নিকা চৌধুরীও। ২৪ ঘণ্টা না পেরোতেই ছেলের ছবি ও নাম প্রকাশ করলেন পরীমনি।

২০২১ সালে গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের নির্মিত চলচ্চিত্র ‘গুণিন’-এর সেটে শরিফুল রাজ ও পরীমণির পরিচয় হয় তারপর প্রেম। গত বছরের ১৭ অক্টোবর ঘরোয়া আয়োজনে বিয়ে করেন এই জুটি।

তবে খবরটি প্রকাশ্যে এনেছেন এ বছরের ১০ জানুয়ারি। একই দিন ঘোষণা করেন তারা বাবা-মা হতে যাচ্ছেন। এর পর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে করেন শরিফুল রাজ ও পরীমণি।

আরও পড়ুন: ১১ আগস্ট মুক্তি পাচ্ছে শুক্লপক্ষ

Print Friendly, PDF & Email

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

সর্বশেষ খবর

Recent Comments

Bengali BN English EN