৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ | ৭ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

ঘটমান সংবাদ এ স্বাগতম।  সাথেই থাকুন।
হোমশিক্ষাঢাবির মৎস্যবিজ্ঞান বিভাগের ট্রাস্ট ফান্ড বৃত্তি পেলেন ১০ শিক্ষার্থী

ঢাবির মৎস্যবিজ্ঞান বিভাগের ট্রাস্ট ফান্ড বৃত্তি পেলেন ১০ শিক্ষার্থী

ঢাবির মৎস্যবিজ্ঞান বিভাগের প্রফেসর মোহাম্মদ শফি ট্রাস্ট ফান্ড ও আমেনা-লতিফ মেমোরিয়াল ট্রাস্ট ফান্ড’র আওতায় বিভাগের ১০ শিক্ষার্থীকে বৃত্তি দেওয়া হয়েছে।

৮ আগস্ট উপাচার্য লাউঞ্জে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে বৃত্তির চেক বিতরণ করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জীববিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. এ কে এম মাহবুব হাসান, বিভাগীয় চেয়ারম্যান অধ্যাপক ড. মো. মনিরুল ইসলামসহ অন্যান্য শিক্ষকর।

প্রফেসর মোহাম্মদ শফি ট্রাস্ট ফান্ড বৃত্তিপ্রাপ্তরা হলেন নিলুফা ইয়াসমিন, মো. আল জাহিদ, মো. শাফিউজ্জামান ও শাওন আহম্মেদ। আমেনা-লতিফ মেমোরিয়াল ট্রাস্ট ফান্ড বৃত্তিপ্রাপ্তরা হলেন মো. ইমরান খান, রূপেশ দাস, সংগীতা ত্রিপুরা, সুরাইয়া ইসলাম পিয়া, মো. ইমরান খান ও সাদিয়া নাবিলাহ।

অনুষ্ঠানে উপাচার্য আখতারুজ্জামান বিভাগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ শফির স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে বলেন, তিনি ছিলেন পেশাদারিত্বের ক্ষেত্রে সব সময় যত্নশীল। স্বতন্ত্র মূল্যবোধ সম্পন্ন এই গুণী শিক্ষক বিভাগের ভবন তৈরিতে আর্থিক অবদান রেখেছেন। বৃত্তিপ্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের আন্তরিক অভিনন্দনও জানান উপাচার্য।

আরও পড়ুন: ৭৯ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি

Print Friendly, PDF & Email
পূর্ববর্তী নিবন্ধ৭৯ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি
পরবর্তী নিবন্ধপবিত্র আশুরা আজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

সর্বশেষ খবর

Recent Comments

Bengali BN English EN