২৫শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৩০শে রবিউস সানি, ১৪৪৪ হিজরি

ঘটমান সংবাদ এ স্বাগতম।  সাথেই থাকুন।
হোমখেলাক্রিকেটসোহানের অধিনায়কত্ব দেখে মুগ্ধ ডোনাল্ড

সোহানের অধিনায়কত্ব দেখে মুগ্ধ ডোনাল্ড

জিম্বাবুয়ে সফরে টি-টোয়েন্টি সিরিজে অধিনায়কের দায়িত্ব পান নুরুল হাসান সোহান। হার দিয়ে অধিনায়কত্বের পথচলা শুরু হলেও দ্বিতীয় ম্যাচেই জয়ের দেখা পান সোহান। সোহানের অধিনায়কত্ব দেখে মুগ্ধ হন ডোনাল্ড।

তবে ইনজুরির কারনে জিম্বাবুয়ে সফরে বাকী ম্যাচগুলোতে আর খেলতে পারবেন না সোহান। তাই অধিনায়ক হিসেবে মাত্র দু’টি ম্যাচের অভিজ্ঞতা সোহানের ঝুলিতে।

কিন্তু সোহানের অধিনায়কত্ব দেখে মুগ্ধ বাংলাদেশের বোলিং কোচ দক্ষিণ আফ্রিকার অ্যালান ডোনাল্ড।

তিনি বলেন, ‘তার জন্য খারাপ লাগছে। এই মুহূর্তে দারুণ ক্রিকেট খেলছিল সে। বলগুলোকে ভালো মারছিল, কিপিং দারুণ করছিল। অধিনায়ক হিসেবে প্রথম দুই ম্যাচে নিজের সামর্থ্য দেখিয়েছে সে।

এমনভাবে নিজের নতুন ভূমিকায় মানিয়ে নিয়েছে দেখে মনে হয়েছে এর আগে ২০ বা ৩০ ম্যাচে সে অধিনায়ক ছিল। তাকে মিস করবো। তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে সে। আশা করছি এশিয়া কাপে সোহানকে ফিরে পাবো।’

সিরিজের প্রথম ম্যাচে কঠিন সময়ে ২৬ বলে অপরাজিত ৪২ রানের বিস্ফোরক ইনিংস খেলেন সোহান। তারপরও দলকে জেতাতে পারেননি তিনি। তার ইনিংসে ১টি চার ও ৪টি ছক্কা ছিলো।

শুধুমাত্র সোহানের অধিনায়কত্বের প্রশংসাই নয় তার ব্যাটিংয়ের সুনামও করেছেন ডোনাল্ড। তিনি বলেন, ‘প্রথম ম্যাচে সে দেখিয়েছে একাই আমাদেরকে জেতাতে পারে। নিশ্চিতভাবে ইনিংসের শেষ ভাগে আমরা তার ব্যাটিং শক্তি ও কম্পোজার মিস করবো।

অন্যদের জন্য অবশ্য এটা ভালো একটি সুযোগ। আমাদের লিটন আছে। সে কিপিংয়েও ভালো করে। তবে যখন ফিনিশিংয়ের কথা আসছে অন্য কাউকে সেই দায়িত্ব নিতে হবে।’

আরও পড়ুন: তাইওয়ানকে দেয়া অঙ্গীকার আমরা ভঙ্গ করবো না : পেলোসি

Print Friendly, PDF & Email

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

সর্বশেষ খবর

Recent Comments