১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৩ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

ঘটমান সংবাদ এ স্বাগতম।  সাথেই থাকুন।
হোমবিনোদনকক্সবাজারে উন্মুক্ত হবে ‘অপারেশন সুন্দরবন’ এর ট্রেলার

কক্সবাজারে উন্মুক্ত হবে ‘অপারেশন সুন্দরবন’ এর ট্রেলার

আগামী ২৯ জুলাই বিশ্বের সবচেয়ে বড় সমুদ্রসৈকত কক্সবাজারে উন্মুক্ত হবে ‘অপারেশন সুন্দরবন’ এর ট্রেলার। সুন্দরবনকে জলদুস্যমুক্ত করার অভিযানের গল্প নিয়ে নির্মিত ‘অপারেশন সুন্দরবন’। বন্যজীবন নিয়ে রোমাঞ্চকর কাহিনিচিত্র এটি। এই ছবির নির্মাতা হচ্ছেন দীপংকর দীপন।

কক্সবাজারে এর ট্রেলার উন্মুক্ত হবে বলে জানিয়েছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান র‌্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ। বিশেষ অতিথি হিসেবে থাকবেন র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

অনুষ্ঠানটি আয়োজন করা হবে লাবনী বিচে। ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার অভিনয়শিল্পী রিয়াজ, সিয়াম, নুসরাত ফারিয়া, রোশান, দর্শণা, মনোজ প্রামাণিক, রাইসুল ইসলাম আসাদসহ আরও অনেকে অনুষ্ঠানে থেকে লাইভ পারফর্ম করবেন।

এছাড়া অনুষ্ঠানের আগে এই তারকারা কক্সবাজার শহরের বিভিন্ন পয়েন্টে, হোটেল রেস্তোরাঁ ও সমুদ্র সৈকতের বিভিন্ন পয়েন্টে ‘অপারেশন সুন্দরবন’র প্রচারণায় অংশ নেবেন।

বিষয়টি নিয়ে সিয়াম বলেন, ‘ছবিটি মুক্তি পাবে শিগগিরই। এই জন্য প্রচারণা শুরু হচ্ছে। ছবিটি সুন্দরবনকে জলদুস্যমুক্ত করার অভিযানের গল্প নিয়ে নির্মিত। তাই বিশ্বের সর্ববৃহৎ সমুদ্র সৈকতে বিশেষভাবে এটার ট্রেলার উন্মোচনের সিদ্ধান্ত নিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান।’

এর আগে চলতি বছর ঈদুল আজহায় ‘অপারেশন সুন্দরবন’ মুক্তির ঘোষণা এসেছিল। কিন্তু ঈদে সিনেমাটি মুক্তি দেওয়া হয়নি।

আরও পড়ুন:অভিনয় ছাড়ার কারণ জানালেন সানা খান

Print Friendly, PDF & Email

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

সর্বশেষ খবর

Recent Comments

Bengali BN English EN