৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১২ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

ঘটমান সংবাদ এ স্বাগতম।  সাথেই থাকুন।
হোমবিনোদনঅভিনয় ছাড়ার কারণ জানালেন সানা খান

অভিনয় ছাড়ার কারণ জানালেন সানা খান

বলিউডের বেশ পরিচিত মুখ সানা খান অভিনয় ছাড়ার কারণ জানালেন। তিনি মডেলিংয়ের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। পরবর্তীতে অভিনেত্রী হিসেবেও পরিচিতি পান।  কিন্তু ক্যারিয়ারে ভালো অবস্থান থাকা সত্ত্বেও  অভিনয় জগত থেকে বিদায় নেন বলিউডের এই অভিনেত্রী। তিনি অভিনয় ছেড়ে ইসলাম নির্দেশিত ধর্মীয় জীবনের পথে নিজেকে সমর্পণ করেন।

সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছেন বলিউড অভিনেত্রী সানা খান। সেখানে আবেগপ্রবণ হয়ে তিনি অভিনয় ছাড়ার কারণ জানালেন। হিন্দুস্তান টাইমসের এক প্রতিবদনে এসব তথ্য জানানো হয়েছে।

ভিডিওতে সানা বলেছেন, অতীত জীবনে খ্যাতি, নাম অর্থ সব ছিল তার কাছে। কোনও কিছুর কমতি ছিল না। সেই সঙ্গে সানা বলেছেন, তিনি যা চেয়েছেন সব কিছুই করতে পেরেছেন। তবে এতসব কিছু থাকার পরেও তার মতে, শান্তি ছিলনা মনে।

অভিনেত্রীর ভাষ্য, সময়টা ছিল ২০১৯ সালের রমজান মাস। সেই সময় তিনি অনেক অসুস্থ হয়ে পড়েছিলেন। অসুস্থতার কারণে ঐ সময় তিনি বিষন্নতায় ভুগছিলেন। ‘মুত্তাবিফি হুজ্জাজ’ দক্ষিণ এশিয়ার সঙ্গে দেওয়া ওই সাক্ষাৎকারে সানা বলেন, ‘আমি স্বপ্নে নিজেকে জ্বলন্ত কবরে জ্বলতে দেখতাম। এই স্বপ্ন আমার কাছে মনে হয়েছিল কোনও বিশেষ বার্তা’। তিনি জানান, এরপর তিনি গ্ল্যামার জগত ছেড়ে দেন। নিজেকে সমর্পণ করেন ধর্মের পথে।

২০২০ সালের অক্টোবর মাসে সবাই চমকে দিয়ে বলিউডকে বিদায় জানান সাবেক অভিনেত্রী সানা খান। সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, বিনোদন জগত থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন। কারণ ইসলামের কাছে নিজেকে সমর্পন করতে চান তিনি।

এরপরই এক মাসের মধ্যে গুজরাটের হীরে ব্যবসায়ী মুফতি আনাসকে বিয়ে করেন তিনি। এ বছর তিনি জীবনের প্রথম হজ পালন করছেন স্বামীর সঙ্গে।

সানা খান অভিনয় করেছিলেন তামিল, তেলুগু, কন্নড়, মালায়ালাম ভাষায় একাধিক ছবিতে । ২০১২ সালে রিয়ালিটি শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিলেন তিনি। সালমান খানের ‘জয় হো’, ‘ওয়াজা তুম হো’, ‘স্পেশ্যাল অপস’ছবিতেও কাজ করেছেন সানা। বর্তমানে স্বামীর সঙ্গে সুখে সংসার করছেন সাবেক এই বলিউড অভিনেত্রী।

আরও পড়ুন: 5G চালু করলো গ্রামীণফোন

Print Friendly, PDF & Email

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

সর্বশেষ খবর

Recent Comments