২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ঘটমান সংবাদ এ স্বাগতম।  সাথেই থাকুন।
হোমবিনোদনক্যানসারে অভিনেতার অকাল মৃত্যু

ক্যানসারে অভিনেতার অকাল মৃত্যু

ক্যানসারে আক্রান্ত হয়ে ভারতের অসমীয়া সিনেমার জনপ্রিয় অভিনেতার অকাল মৃত্যু হয়েছে। অভিনেতার নাম কিশোর দাস। জনপ্রিয় ঐ অভিনেতা শনিবার চেন্নাইয়ের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, কিশোর ব্লাড ক্যানসারে আক্রান্ত ছিলেন। সম্প্রতি করোনায়ও আক্রান্ত হয়েছিলেন এই অভিনেতা। এরপরই তার শারীরিক অবস্থার অবনতি হয়।

এর আগে আসামে চিকিৎসা চলার পর অভিনেতা কিশোর দাসকে মুম্বাইয়ে নিয়ে যাওয়া হয়েছিল। এরপর মুম্বাই থেকে চেন্নাইয়ে স্থানান্তরিত করা হয়। কিন্তু শনিবার চেন্নাইয়ের হাসপাতালে জীবনযুদ্ধে হেরে না ফেরার দেশে চলে গেলেন তিনি। ক্যানসারে অভিনেতার অকাল মৃত্যু ভক্তদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

কিশোর ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করলেও তার প্রথম ভালোবাসা ছিল অভিনয়।তিনি অল্প বয়সেই অসমিয়া সিনেমা ইন্ডাস্ট্রিতে পাকা জায়গা করে নিয়েছিলেন। বৃন্দাবন, প্রেম বন্ধকি, দাদা তুমি দুষ্টু বড় সহ অনেক সিনেমায় অভিনয় করেছেন তিনি।

এছাড়াও ৩০০ টিরও বেশি মিউজিক ভিডিওতে কাজ করেছেন তিনি। এই অভিনেতা টেলিভিশনের পর্দাতেও কাজ করেছেন । তার অভিনীত উল্লেখযোগ্য সিরিয়ালের মধ্যে রয়েছে ‘বিধাতা ও বন্ধু’।

আরও পড়ুন: ভারতে একদিনে করোনায় আক্রান্ত ১৭ হাজার ৯২ জন

Print Friendly, PDF & Email

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

সর্বশেষ খবর

Recent Comments