৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৩ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

ঘটমান সংবাদ এ স্বাগতম।  সাথেই থাকুন।
হোমঅন্যান্যআইন ও অপরাধশিক্ষক হত্যা: অভিযুক্ত জিতু ৫ দিনের রিমান্ডে

শিক্ষক হত্যা: অভিযুক্ত জিতু ৫ দিনের রিমান্ডে

ঢাকার সাভারের আশুলিয়ায় হাজী ইউনুছ আলী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক উৎপল কুমার সরকারকে স্ট্যাম্প দিয়ে পিটিয়ে হত্যা মামলায় অভিযুক্ত আশরাফুল আহসান জিতুর পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

আজ ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (সিজেএম) আদালত তাকে এই রিমান্ড দেয়। তদন্তকারী কর্মকর্তা আশুলিয়া থানার উপ-পরিদর্শক এমদাদুল হক মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে ১০ দিনের রিমান্ডের আবেদন করেন। শুনানি শেষে সিনিয়ার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব হাসান ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বুধবার সন্ধ্যায় গাজীপুরের শ্রীপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব। এর আগে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে জিতুর বাবা উজ্জ্বলকে কুষ্টিয়ার কুমারখালী থানা এলাকা থেকে আটক করে আশুলিয়া থানা পুলিশ। বুধবার ঢাকার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শেখ মুজাহিদুল ইসলামের আদালত জিতুর বাবা উজ্জ্বলের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ২৫ জুন স্ট্যাম্প দিয়ে পিটিয়ে শিক্ষক উৎপল কুমার সরকারকে গুরুতর আহত করে একই প্রতিষ্ঠানের দশম শ্রেণির ছাত্র আশরাফুল আহসান জিতু। পরে ঐ শিক্ষককে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে মৃত্যু হয় শিক্ষক উৎপল কুমারের।

এ ঘটনায় নিহত শিক্ষক উৎপল কুমার সরকারের বড় ভাই অসীম কুমার সরকার আশুলিয়া থানায় ঐ ছাত্রের নাম উল্লেখসহ অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের আসামি করে হত্যা মামলা করেন।

আরও পড়ুন: ডেঙ্গু আক্রান্ত হয়ে ৩৩ জন হাসপাতালে ভর্তি

Print Friendly, PDF & Email

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

সর্বশেষ খবর

Recent Comments