৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১১ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

ঘটমান সংবাদ এ স্বাগতম।  সাথেই থাকুন।
হোমঅন্যান্যক্যারিয়ারঈদ বোনাস ২৬ জুনের মধ্যে

ঈদ বোনাস ২৬ জুনের মধ্যে

ঈদুল আযহার উৎসব ভাতা আগামী ২৬ জুনের মধ্যে দেওয়ার নির্দেশ দিয়েছে সরকার। ঈদুল আজহার ঈদ বোনাস ২৬ জুনের মধ্যে প্রদানের বিষয়ে অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের হিসাব শাখা হতে এক বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুন) অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের হিসাব শাখা হতে হিসাবরক্ষণ কর্মকর্তা শামীম হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ঈদ বোনাস ২৬ জুনের মধ্যে প্রদানের নির্দেশ দেওয়া হয়। এ বিষয়ে নির্দেশনাটি অর্থ বিভাগের অতিরিক্ত সচিব (প্রশাসন ও টিডিএম/বাজেট ও ব্যবস্থাপনা/প্রবারা), অর্থ বিভাগের সকল অনুবিভাগ প্রধান, অর্থ বিভাগের মনিটরিং সেলের মহাপরিচালক, অর্থ মন্ত্রীর একান্ত সচিব, অর্থ বিভাগের সিনিয়র সচিবের একান্ত সচিব, অর্থ বিভাগের চিফ অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স অফিসার এর নিকট প্রেরণ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, অর্থ বিভাগের সংশ্লিষ্ট কর্মকর্তাদের জানানো যাচ্ছে যে, আসন্ন পবিত্র ঈদুল আযহার উৎসব ভাতা আগামী ২৬/০৬/২০২২ তারিখের মধ্যে দাখিল করার জন্য চিফ অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স অফিসার, অর্থ বিভাগ কর্তৃক অবহিত করা হয়েছে।

এমতাবস্থায়, পবিত্র ঈদুল আযহার উৎসব ভাতা আগামী ২৬/০৬/২০২২ তারিখের মধ্যে দাখিল করার জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

ঈদ বোনাস ২৬ জুনের মধ্যে

আরও পড়ুন: ভাইভা বোর্ডের কিছু গুরুত্বপূর্ণ প্রশ্ন

Print Friendly, PDF & Email

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

সর্বশেষ খবর

Recent Comments