২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১লা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

ঘটমান সংবাদ এ স্বাগতম।  সাথেই থাকুন।
হোমঅন্যান্যকৃষিসোনার বাংলা প্রকল্প নামে কৃষি মন্ত্রণালয়ে কোন প্রকল্প নেই

সোনার বাংলা প্রকল্প নামে কৃষি মন্ত্রণালয়ে কোন প্রকল্প নেই

সোনার বাংলা প্রকল্প নামে কৃষি মন্ত্রণালয়ে কোন প্রকল্প নেই মর্মে সতর্কীকরণ বিজ্ঞপ্তি জারি করেছে কৃষি মন্ত্রণালয়। বিজ্ঞপ্তিতে আর্থিক লেনদেন করে প্রতারিত না হওয়ার অনুরোধ জানানো হয়েছে।

সম্প্রতি https://sites.google.com/view/sonarbanglap2022 শীর্ষক ওয়েবপেজ হতে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তিটি কৃষি মন্ত্রণালয়ের দৃষ্টিগোচর হয়েছে। এ নিয়োগ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, “প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষিতে স্বয়ংসম্পূর্ণ সোনার বাংলা গড়ার অঙ্গীকার পূরণের লক্ষ্যে কৃষি মন্ত্রণালয়ের আওতাধীন ‘সোনার বাংলা প্রকল্প’ সারাদেশে মাঠ পর্যায়ে সর্ম্পৃক্ত হয়ে কৃষকদের মাঝে উন্নত মানের ধান বীজ, সার ও পুষ্টিকর ফসল বীজ বিনামূল্যে সরবরাহের লক্ষ্যে প্রতিটি ইউনিয়নে ০১ (এক) জন করে অস্থায়ী চুক্তিভিত্তিক নিয়োগ প্রদান করা হবে, প্রাথমিকভাবে প্রকল্পের মেয়াদ ১০ বছর”। নিয়োগ বিজ্ঞপ্তিতে কৃষি মন্ত্রণালয়ের নাম এবং বিজ্ঞপ্তির উপরের অংশে কৃষি মন্ত্রণালয়ের স্লোগান ‘কৃষিই সমৃদ্ধি’ ব্যবহার করা হয়েছে।
প্রকৃতপক্ষে কৃষি মন্ত্রণালয়ের নিজস্ব তত্ত্বাবধানে, এমনকি কৃষি মন্ত্রণালয়ের অধীন ১৭টি দপ্তর/সংস্থায় ‘সোনার বাংলা প্রকল্প’ নামে কোন প্রকল্প বাস্তবায়নাধীন বা প্রক্রিয়াধীন পর্যায়ে নেই।
‘সোনার বাংলা প্রকল্প’ নামক একটি অপরিচিত বেসরকারি সংস্থার নিয়োগ বিজ্ঞপ্তিতে কৃষি মন্ত্রণালয়ের নাম উল্লেখ করা এবং নিয়োগ বিজ্ঞপ্তির উপরের অংশে কৃষি মন্ত্রণালয়ের স্লোগান ‘কৃষিই সমৃদ্ধি’ ব্যবহার করা একটি অনৈতিক এবং বেআইনি কাজ। এই নিয়োগ বিজ্ঞপ্তির কারণে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান আর্থিক লেনদেন করে প্রতারিত হলে কৃষি মন্ত্রণালয় ও এর অধীন দপ্তর/সংস্থার কোন কর্মকর্তা বা কর্মচারী দায়ী থাকবে না।
(ভুয়া বিজ্ঞপ্তিটি দেখতে ক্লিক করুন:https://sites.google.com/view/sonarbanglap2022)
ভুয়া চাকরির বিজ্ঞপ্তি
ভুয়া চাকরির বিজ্ঞপ্তি
Print Friendly, PDF & Email

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

সর্বশেষ খবর

Recent Comments