২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১লা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

ঘটমান সংবাদ এ স্বাগতম।  সাথেই থাকুন।
হোমবিনোদনফিসফাসফিসজায়েদ খান আম্মুকে বিরক্ত করেন, বললেন মৌসুমীর ছেলে ফারদিন

জায়েদ খান আম্মুকে বিরক্ত করেন, বললেন মৌসুমীর ছেলে ফারদিন

জায়েদ খান ও মৌসুমী ইস্যুতে অবশেষে মুখ খুললেন মৌসুমী-ওমর সানীর ছেলে ফারদিন। জায়েদ খান আমার আম্মুকে বিরক্ত করেন, বললেন মৌসুমীর ছেলে ফারদিন।

সোমবার এক অডিও বার্তায় মৌসুমী জানান, জায়েদ খান তাকে কখনো অসম্মান বা বিরক্ত করেনি। কিন্তু তার ছেলে ফারদিন জানালেন, জায়েদ খান তার আম্মুকে বিরক্ত করেন।

তিনি বলেন, ‘শুধু আমার আম্মু না, জায়েদ খান সবাইকে হ্যারাস করে থাকেন। উনি আমার আব্বুর সাথেও বেয়াদবি করেছেন, আম্মুর সাথেও করেছেন।

তিনি আরো বলেন, জায়েদ খান যে বিরক্ত করে, সে প্রমাণ এখন লোক সম্মুখে নিয়ে আসতে চাচ্ছেন না। জায়েদ তার পরিবার ও ব্যবসারও ক্ষতি করার চেষ্টা করেছেন।

মৌসুমী জায়েদের পক্ষে কথা বলেছেন, এমন প্রসঙ্গে ফারদিন বলেন,বিষয়টি নিয়ে কাদা ছোঁড়াছুড়ি যাতে না হয়, সেই জন্য আম্মু হয়তো কথাগুলো বলেছেন। যেন ঝামেলাটা তাড়াতাড়ি মিটে যায়।

ফারদিন আরও বলেন,বাবা-মার সম্পর্ক ঠিক আছে। স্বামী-স্ত্রীর মধ্যে অনেক বিষয় নিয়ে মনোমালিন্য থাকে। এটা সব স্বামী-স্ত্রীর মধ্যে থাকে। তবে আব্বু-আম্মু দুজনেই চাচ্ছেন যেন বিষয়টা দ্রুত সমাধান হয়ে যায়।

উল্লেখ্য, শুক্রবার রাতে জায়েদ খানকে চড় মারায় ওমর সানীকে পিস্তল দিয়ে গুলি করার হুমকি দেওয়ার অভিযোগ উঠে জায়েদ খানের বিরুদ্ধে। রাজধানীর একটি কনভেনশন সেন্টারে এ ঘটনা ঘটে। অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে এ ঘটনায় উপস্থিত শিল্পীরা এ ঘটনায় খুব বিব্রত হয়ে পড়েন। তবে জায়েদ খান এ ঘটনাকে মিথ্যা দাবি করেছেন।

রোববার ওমর সানী বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে জায়েদ খানের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন। তিনি বলেন, গত চার মাস যাবত জায়েদ খান তার স্ত্রী মৌসুমীকে বিরক্ত করছেন। এ নিয়ে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়ার দাবি জানান তিনি

চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে তিনি তার স্ত্রী চিত্রনায়িকা মৌসুমীকে ‘বিরক্ত’ করার যে অভিযোগ এনেছেন, এর পক্ষে যথেষ্ট তথ্য প্রমাণ তার ছেলে-মেয়ের কাছে আছে বলে দাবি করেছেন তিনি।

এদিকে সোমবার এক অডিও বার্তায় মৌসুমী বিষয়টি নিয়ে ভিন্ন কথা বলেন। তিনি বলেন জায়েদ খান তাকে কখনো অসম্মান বা বিরক্ত করেনি। বরং তিনি জায়েদের অনেক প্রশংসা করেন।

আরও পড়ুন:
রান্নায় অতিরিক্ত লবণ কমানোর কয়েকটি টিপস
জনশুমারি ও গৃহগণনা কার্যক্রম শুরু হচ্ছে আগামী ১৫ জুন

Print Friendly, PDF & Email

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

সর্বশেষ খবর

Recent Comments