২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ২৫শে জিলকদ, ১৪৪৩ হিজরি

ঘটমান সংবাদ এ স্বাগতম।  সাথেই থাকুন।
হোমরাজনীতিআওয়ামী লীগবরিশালে ইউএনও-ওসির বিরুদ্ধে পাল্টা মামলার আবেদন

বরিশালে ইউএনও-ওসির বিরুদ্ধে পাল্টা মামলার আবেদন

বরিশালে ইউএনও-ওসির বিরুদ্ধে পাল্টা মামলার আবেদন করা হয়েছে। জেলার সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মুনিবুর রহমান ও  কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ ১’শ ৯ জনের বিরুদ্ধে পাল্টা মামলা করতে আদালতে আবেদন করা হয়েছে।

আজ রোববার বেলা ১১টার দিকে বরিশালের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মাসুম বিল্লাহর আদালতে বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) প্যানেল মেয়র ও জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন ও বিসিসির রাজস্ব কর্মকর্তা বাবুল হালদার এ আবেদন দু’টি করেন।



বরিশালে ইউএনও-ওসির বিরুদ্ধে পাল্টা মামলার আবেদন করার বিষয়টি নিশ্চিত করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস জানান, আমরা শতভাগ নিশ্চিত নালিশি দুটি মামলা হিসেবে গ্রহণ করবেন আদালত। মামলার বিবরণে বলা হয়, শত্রুপক্ষের দ্বারা প্রভাবান্বিত হয়ে ইউএনও মুনিবুর রহমান ও  কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলামসহ তাদের সহযোগীরা বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহকে হত্যার উদ্দেশে গুলিবর্ষণ, মারধর, ভাঙচুর এবং ১’শ  কোটি টাকার সম্পদের ক্ষতি করেছে।

এদিকে, ইউএনও মুনিবুর রহমান ও কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) শাহজালাল মল্লিকের করা মামলায় গ্রেফতারকৃত ২১ জনের মধ্যে ১৮ জনের জামিন আবেদন করা হয়েছিল। তাদের জামিন নামঞ্জুর করেছেন আদালত, জানান তালুকদার মো. ইউনুস।




আরও পড়ুন :

Print Friendly, PDF & Email

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

সর্বশেষ খবর

Recent Comments

Bengali BN English EN