৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১০ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

ঘটমান সংবাদ এ স্বাগতম।  সাথেই থাকুন।
হোমখেলাক্রিকেটটি-২০ বিশ্বকাপ ট্রফির ভার্চুয়াল ভ্রমণ শুরু

টি-২০ বিশ্বকাপ ট্রফির ভার্চুয়াল ভ্রমণ শুরু

আগামী ১৭ অক্টোবর থেকে সংযুক্ত আরব আমিরাত ও ওমানে বসবে টি-২০ বিশ্বকাপের সপ্তম আসর। তার আগে এ টি-২০ বিশ্বকাপ ট্রফির দুই মাস ভার্চুয়ালি সফর চলবে।

সাধারণত টুর্নামেন্ট শুরুর আগে অংশগ্রহণকারী দেশে ট্রফি নিয়ে যাওয়া হয়। করোনাভাইরাসের প্রকোপের কারনে এটি সম্ভব হচ্ছে না। তাই ভার্চ্যুয়ালি সফর করবে টি-২০ বিশ্বকাপের ট্রফি। এটি নিশ্চিত করেছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)



গতকাল টি-২০ বিশ্বকাপ ট্রফির ভার্চ্যুয়াল সফরটি শুরু করেন গতবারের চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজে অলরাউন্ডার কার্লোস ব্র্যাথওয়েট।

বার্মিংহামের বিখ্যাত কবি ক্যাসি বেইলির লিখিত একটি কবিতা পাঠ করে ট্রফির সফর শুরু করেন ব্র্যাথওয়েট।



তিনি বলেন, “এ ট্রফি আমাকে সেই নাটকীয় রাতের স্মৃতি মনে করিয়ে দেয়। যেটি আমার জীবনের শ্রেষ্ঠ রাত ছিল। এ বিশেষ সফরের অংশ হতে পেরে আমি খুবই আনন্দিত। সমর্থকরা এটিকে (বিশ্বকাপ ট্রফি) এমন জায়গায় নিয়ে যাবে যেখানে এটি কখনো যায়নি। হতে পারে আইফেল টাওয়ার বা তাজমহলে। আমি ব্যক্তিগতভাবে খুব আগ্রহ নিয়ে অপেক্ষা করছি সে মুহূর্ত দেখার জন্য, যখন সমর্থকদের মাঝে ট্রফি নিয়ে উত্তেজনা ছড়াবে এবং এ ব্যাপারে তারা সবাইকে ট্রফিটি দেখার জন্য আগ্রহ প্রকাশ করবে।”



টি-২০ বিশ্বকাপের ফেসবুক ও ইন্সটাগ্রাম পেইজে ত্রিমাত্রিক ‘অগমেন্টেড রিয়্যালিটি’ ফিল্টার থাকবে। সেই ফিল্টারের মাধ্যমে টি-২০ বিশ্বকাপ ট্রফির সফরটি দেখতে পারবেন ক্রিকেটপ্রেমিরা।


আরও পড়ুন : 

Print Friendly, PDF & Email

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

সর্বশেষ খবর

Recent Comments