২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে সফর, ১৪৪৩ হিজরি

ঘটমান সংবাদ এ স্বাগতম।  সাথেই থাকুন।
হোমএক্সক্লুসিভবাবা-মেয়ে থেকে হলেন স্বামী-স্ত্রী; এক দশক সময় ব্যবধান মাত্র

বাবা-মেয়ে থেকে হলেন স্বামী-স্ত্রী; এক দশক সময় ব্যবধান মাত্র

বাবা-মেয়ে থেকে হলেন স্বামী-স্ত্রী; এমন ঘটনাই ঘটেছে সম্রাট মুখার্জি ও ঋত্বিকা সেনের জীবনে। মাত্র এক দশকের ব্যবধানে বদলে গেলো সম্পর্কের সমীকরণ।

১২ বছর আগে ‘বউ কথা কও’ ধারাবাহিকে বাবা-মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন সম্রাট মুখোপাধ্যায় এবং ঋত্বিকা সেন। সেই ধারাবাহিকে সম্রাট অভিনয় করেছিলেন সাগর সেন হিসেবে। আর তাঁর মেয়ে মিলির চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন নয় বছরের ঋত্বিকা সেন।



১২ বছর পরে তারা ফের একসাথে হয়ে ফিরলেন পর্দায়। কিন্তু বাবা-মেয়ে নয় এবার ফিরলেন স্বামী-স্ত্রী হয়ে। মাত্র ১২ বছরের ব্যবধানে পর্দায় তারা বাবা-মেয়ে থেকে হলেন স্বামী-স্ত্রী। এই ১২ বছরে ঋত্বিকা হয়ে ওঠেছেন পুরোদস্তুর নায়িকা।

এবিষয়ে সম্রাট মুখার্জি তার ফেসবুক পোস্টে লিখেন, আমার এখনও মনে আছে, প্রথম দিন ছোট্ট মেয়ে ঋত্বিকা ওরফে মিলির সাথে স্টার জলশার দৈনিক শো “বউ কথা কও” -এর একটি দৃশ্য শুট করেছি।

ঋত্বিকার প্রশংসা করে তিনি বলেন, একটি মেধাবী এবং পরিশ্রমী মেয়ে সর্বদা শিখতে আগ্রহী। সে মরহুম শ্রী রবি ওঝার প্রযোজনার মাধ্যমে আত্মপ্রকাশ করেছিলেন এবং তিনিই তাকে হাতে তুলে নিয়েছিলেন।

ধারাবাহিকটি নির্মাতাদের জন্য একটি বড় অর্জন দিয়ে শেষ হয়েছিলো এবং দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল।



সম্রাট ঋত্বিকাকে প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তিনি একসময় তার নায়কের চরিত্রে অভিনয় করবেন। ১২ বছর পর তিনি তার প্রতিশ্রুতি রক্ষা করেছেন।


আরও পড়ুন: বিয়ে করেছি , বৈধ সম্পর্ক; চুরি, ডাকাতি, খুন, ধর্ষণ তো করি নাই : নিলয়


সম্রাট বলেন, ঋত্বিকা সাগর সেনের (সম্রাট মুখার্জি) কন্যা মিলির চরিত্রে অভিনয় করতেন। এই চরিত্রটি করার সময় আমি ঋত্বিকাকে প্রতিশ্রুতি দিয়েছিলাম যে একদিন আমি তার নায়কের চরিত্রে অভিনয় করব। আমার সম্পূর্ণ অবাক হওয়ার বিষয় এই যে বছরে সেই প্রতিশ্রুতিটি বাস্তবে পরিণত হয়েছে।

ঋত্বিকার সাথে স্বামী-স্ত্রী হিসেবে কাজ করার অভিজ্ঞতা বর্ণনা করতে গিয়ে তিনি বলেন, ঋত্বিকার সাথে স্বামী-স্ত্রী হিসেবে কাজ করা অসাধারণ ছিল, অভিজ্ঞতাটাও একটু মজার ছিল। যদিও আমরা অনেক মজা করছিলাম। কিন্তু সে (ঋত্বিকা সেন) রোমান্টিক দৃশ্যগুলো খুবই সহজভাবে একজন পেশাদার শিল্পী হিসেবে নিখুঁতভাবে ফুটিয়ে তুলেছে। এটি একটি অসাধারণ কাজ ছিলো।



তারা মূলত একটি মিউজিক ভিডিওতে নায়ক-নায়িকার ভূমিকায় স্বামী-স্ত্রী হিসেবে অভিনয় করেছেন। সেই মিউজিক ভিডিওর গানে কন্ঠ দিয়েছেন জনপ্রিয় কন্ঠশিল্পী জুবিন গার্গ, সুরজ কুমার সূর্য এর সুরজ কুমার চলচ্চিত্রের ব্যানারে।

সম্রাট মুখার্জি আরও বলেন, এই মিউজিক ভিডিও কার্যক্রমের সাথে আমাকে যুক্ত করে অসাধারণ অভিজ্ঞতা অর্জনের সুযোগ দেয়ার জন্য ধন্যবাদ জানাই সুরজ কুমার সূর্য এবং সুরজ কুমার চলচ্চিত্রকে।

Print Friendly, PDF & Email

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

সর্বশেষ খবর

Recent Comments

Print Friendly, PDF & Email
Bengali BN English EN