১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ৩রা রমজান, ১৪৪২ হিজরি

ঘটমান সংবাদ এ স্বাগতম।  সাথেই থাকুন।
বাড়ি খেলা ক্রিকেট টাইগাররা মুক্তি পাচ্ছে আগামীকাল : করোনা পরীক্ষায় নেগেটিভ সবাই

টাইগাররা মুক্তি পাচ্ছে আগামীকাল : করোনা পরীক্ষায় নেগেটিভ সবাই

নিউজিল্যান্ড সফররত বাংলাদেশ ক্রিকেট দলের সব সদস্য ও সাপোর্টিং স্টাফের চতুর্থ দফা করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসায় টাইগাররা কোয়ারান্টাইন থেকে মুক্তি পাচ্ছে আগামীকাল।

নিউজিল্যান্ড সফররত বাংলাদেশ ক্রিকেট দলের সব সদস্য ও সাপোর্টিং স্টাফের চতুর্থ করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। রিপোর্ট পাওয়ার পর বাংলাদেশ দলের সকল সদস্য ও সাপোর্টিং স্টাফদের নিউজিল্যান্ডে অবাধে চলাচলের অনুমতি দেয়া হয়েছে।

১৪ দিনের কোয়ারেন্টাইন পর্ব শেষ হওয়ার আগে চতুর্থ দফা করোনা পরীক্ষা করা হয় বাংলাদেশ ক্রিকেট দলের সকল সদস্য ও সাপোর্টিং স্টাফ। এর আগে তাদের আরও তিন দফা করোনা পরীক্ষা করা হয়। অবশেষে কোয়ারান্টাইনের বন্দিদশা থেকে মুক্তি পাচ্ছে টাইগাররা তাদের আইসোলেশন পর্ব শেষ করার পর।

আগামীকাল ক্রাইস্টচার্চে আইসোলেশন ও কোয়ারেন্টাইন থেকে মুক্তি পাবে বাংলাদেশ দল। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের এক ঊর্ধ্বতন কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন।

বর্তমানে নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দলের সাথে অবস্থান করা বিসিবি মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জানান, “এখানে চতুর্থ পরীক্ষায় খেলোয়াড়, দলের সদস্য ও সাপোর্টিং স্টাফদের রিপোর্টে নেগেটিভ এসেছে।”

তিনি আরও বলেন, “আইসোলেশন ও কোয়ারান্টাইনে আমাদের সহযোগিতায় সংশ্লিষ্ট নিউজিল্যান্ড ম্যানেজমেন্টের উপর আমরা সন্তুষ্ট।”

তিনি আরও জানান, লিঙ্কনে আজই শেষবারের মত গ্রুপ অনশীলন করবে দল।

১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারান্টাইন পর্ব শেষে আগামীকাল দুপুুরের দিকে কুইন্স টাউনের উদ্দেশ্যে ক্রাইস্টচার্চ ছাড়বে বাংলাদেশ। সেখানে পাঁচ দিনের ক্যাম্প করবে তারা। ক্যাম্প শেষে ১৬ মার্চ ডানেডিন রওনা দিবে টাইগাররা।

নিউজিল্যান্ডের নিয়মনুযায়ী, ১৪ দিনের কোয়ারেন্টাইন শেষে বাইরে অবাধে চলাফেরা করা যাবে। তাই নিয়মনুসারে, এখনো যেকোন জায়গায় নির্দ্বিধায় চলাফেরা করতে পারবে না বাংলাদেশ।

নিজ দেশে কোন টুর্নামেন্ট কিংবা সিরিজে কঠিন জৈব সুরক্ষা বলয়ে থাকলেও বাংলাদেশ দল এমন সুযোগ সুবিধা পায়নি।

ডানেডিনের ইউনিভার্সিটি অব ওটাগোতে আগামী ২০ মার্চ থেকে ওয়ানডে সিরিজ শুরু হবে। ক্রাইস্টচার্চের হাগলি ওভালে ২৩ মার্চ অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় ওয়ানডে। ২৬ মার্চ ওয়েলিংটনের বেসিন রিজার্ভে হবে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে। প্রথম ও তৃতীয় ওয়ানডে শুরু হবে বাংলাদেশ সময় ভোর ৪টায়। আর দ্বিতীয় ওয়ানডে শুরু হবে বাংলাদেশ সময় সকাল ৭টায়।

হ্যামিল্টনের সেডন পার্কে ২৮ মার্চ বাংলাদেশ সময় সকাল ৭টায় শুরু হবে টি-টুয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। ৩০ মার্চ ও পহেলা এপ্রিল হবে পরের দু’টি টি-টুয়েন্টি। শেষ দু’টি টি-টুয়েন্টি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ১২টায়।

Print Friendly, PDF & Email

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

সর্বশেষ খবর

Recent Comments

Print Friendly, PDF & Email
Bengali BN English EN