১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ঘটমান সংবাদ এ স্বাগতম।  সাথেই থাকুন।
হোমএক্সক্লুসিভএইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ আগামীকাল

এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ আগামীকাল

আগামীকাল এইচএসসি ও সমমান পরীক্ষার ফলাফল ঘোষণা করা হবে।
সেগুনবাগিচাস্থ আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউট মিলনায়তনে সকাল সাড়ে ১০টায় এই ফলাফল ঘোষণা করার সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত থাকবেন।
আজ শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা এম এ খায়ের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর পক্ষে এই ফলাফল গ্রহণ করবেন।
তাছাড়া আজ ২৯ জানুয়ারি ২০২১ তারিখ শুক্রবার দুপুরে শিক্ষা মন্ত্রণালয়ের ভেরিফাইড ফেসবুক পেজ Ministry of Education, Bangladesh যার সরাসরি লিঙ্ক https://www.facebook.com/moebdgov/ এ প্রদত্ত পোস্টেও এ তথ্য জানানো হয়েছে।
পোস্টটি হুবহু তুলে ধরা হলো।
“আগামীকাল এইচএসসি ও সমমানের রেজাল্ট
আগামীকাল ৩০ জানুয়ারি ২০২১ তারিখ সকাল ১০:৩০ মিনিটে এইচএসসি ও সমমান পরীক্ষা ২০২০ এর ফলাফল ঘোষনা করা হবে।
এম এ খায়ের
জনসংযোগ কর্মকর্তা
এর আগে করোনা মহামারীর কারণে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ হয়ে শিক্ষা কার্যক্রম ব্যাহত হওয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষা গ্রহণ সম্ভব না হয়নি। তাই শিক্ষার্থীদের ভবিষ্যৎ অনিশ্চয়তার মধ্যে পড়ে। গত প্রায় একবছর পরীক্ষা না হওয়ায় তাদের উচ্চ শিক্ষা গ্রহণ অনিশ্চিত হয়ে পড়ে। তাছাড়া আইনগত বাধা থাকার কারণে পরীক্ষা না নিয়ে বা আংশিক পরীক্ষা নিয়ে ফলাফল ঘোষণা করাও সম্ভব ছিলো না।
সেই অনিশ্চয়তা থেকে শিক্ষার্থীদের মুক্তি দিতে আইন সংশোধন করার প্রয়োজনীয়তা দেখা দেয়। এবং সে মোতাবেক আইন সংশোধন করা হয়।
এবং অবশেষে শিক্ষার্থীদের কাঙ্ক্ষিত ফলাফল ঘোষণা করা হচ্ছে আগামীকাল।
Print Friendly, PDF & Email

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

সর্বশেষ খবর

Recent Comments