১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

ঘটমান সংবাদ এ স্বাগতম।  সাথেই থাকুন।
হোমবিনোদনফের সিনেমায় ফিরেছেন অপূর্ব, সঙ্গী রাইমা সেন

ফের সিনেমায় ফিরেছেন অপূর্ব, সঙ্গী রাইমা সেন

প্রায় ৮ বছর পর ফের সিনেমায় ফিরেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব । প্রথমবারের মতো কলকাতার সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি।

থ্রিলার টাইপ সিনেমা ‘চালচিত্র' পরিচালনায় আছেন প্রতিম ডি গুপ্ত। এই সিনেমায় অভিনয়ের মাধ্যমে প্রথমবারের মতো কলকাতার সিনেমায় অভিষেক হতে যাচ্ছে অপূর্বর।

সিনেমার গুরুত্বপূর্ণ ভূমিকায় অপূর্বের সঙ্গে থাকছেন রাইমা সেন। রয়েছেন স্বস্তিকা দত্ত ও ব্রাত্য বসু ,অভিনেতা টোটা রায় চৌধুরী, শান্তনু মহেশ্বরী, স্বস্তিকা দত্ত, অনির্বাণ চক্রবর্তীর মতো জনপ্রিয় শিল্পীরা।। রাইমাকে দেখা যাবে টোটার স্ত্রীর চরিত্রে। স্বস্তিকা হবেন শান্তনুর প্রেমিকা।

সিনেমাটি নিয়ে অনেকদিন ধরেই কথা হচ্ছিল অপূর্বর সঙ্গে। গল্প পছন্দ হওয়ায় গেল শুক্রবার কলকাতায় পাড়ি জমান তিনি। আজ থেকে অংশ নেবেন শুটিংয়ে। এর মাধ্যমে ফের সিনেমায় ফিরেছেন জনপ্রিয় অভিনেতা অপূর্ব ।

বাংলাদেশের টি-টোয়েন্টি দল ঘোষণা : নেই সাকিব, ফিরেছেন মিরাজ

অপূর্ব ভক্তদের জন্য সুখবর হচ্ছে, আগামী ২০ ডিসেম্বর বড়দিন উপলক্ষে মুক্তি পাবে সিনেমাটি। একই তারিখে মুক্তি পেতে পারে উইন্ডোজ প্রযোজনা সংস্থার ‘আমার বস' ও দেব অভিনীত ‘খাদান' মুভিটি।

প্রতিম ডি গুপ্ত  এর আগে – সাহেব বিবি গোলাম, মাছের ঝোল, আহারে মন, শান্তিলাল ও প্রজাপতি রহস্যের মত ব্যবসা সফল সিনেমা পরিচালনা করেছেন।  তার সর্বশেষ সিনেমা লাভ আজ কাল।

পূজার আগে কলকাতা শহরে একের পর এক খুন হতে থাকে। আর খুনের পর মরদেহগুলোকে সাজিয়ে রাখার সাথে ১২ বছরের পুরোনো একটি কেসের মিল পায় টোটার চরিত্র।

সত্যিই কি সেই কেসের সঙ্গে এই কেসের মিল রয়েছে, নাকি তদন্তে নতুন কিছু উঠে আসবে—সেটা নিয়েই এই সিনেমা। চালচিত্র সিনেমায় অপূর্বকে দেখা যাবে এক রহস্যময় চরিত্রে।

আরও পড়ুন : বিশ্বকাপ প্রস্তুতি ভালোভাবেই শেষ করলো বাংলাদেশ

- Advertisment -

সর্বশেষ খবর

Recent Comments

Mastodon Mastodon