১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

ঘটমান সংবাদ এ স্বাগতম।  সাথেই থাকুন।
হোমবিনোদনচলচ্চিত্রসালমান শাহ খুন হন ভারতীয় খুনির হাতে

সালমান শাহ খুন হন ভারতীয় খুনির হাতে

বাংলাদেশের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা সালমান শাহ ভারতীয় খুনির হাতে খুন হন বলে দাবি করেছেন তার মা নীলা চৌধুরী।

আজ বাংলা চলচ্চিত্রের ক্ষণজন্মা নায়ক সালমান শাহ এর ২৮তম মৃত্যুবার্ষিকী। দেখতে দেখতে তার মৃত্যুর দুই যুগ পেরিয়েছে।

তার মা নীলা চৌধুরী মানতে নারাজ যে সালমান শাহ আত্মহত্যা করেছেন। নতুন করে ছেলে হত্যা’র বিচার চেয়েছেন তিনি। তার দাবি, আত্মহত্যার কোনো আলামত নেই। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। সম্প্রতি লন্ডন থেকে এক গণমাধ্যকে এমনটাই জানালেন নীলা।

তিনি বলেন, সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছিলেন সালমান শাহ হত্যার বিচার হবে। আমি এটার বিচার করব। আমি জানতাম শেখ হাসিনার আমলে বিচার হবে না। আমরা শেখ হাসিনা সরকারের পরিবর্তন চেয়েছিলাম। আমরা নতুন সরকারের কাছে শুধু সালমান শাহ হত্যার বিচার না, সাগর-রুনি হত্যার বিচারও চাই।

নীলা চৌধুরী বলেন, আজিজ মোহাম্মদ ভাইকে দেশে ফিরিয়ে আনা হোক। আগে একটা মাফিয়ার আন্ডারে ছিলাম। এখন আমরা মুক্ত।

তিনি বলেন, আমি একজনের নিকট জানতে পারি আমাকে পৃথিবী থেকে উঠিয়ে দেয়ার একটি পরিকল্পনা করা হয়েছে অথবা গুম করা হবে আমাকে। তখন বলি মানুষকে আবার গুম করে কীভাবে? ওই সময় তো গুম সম্পর্কে জানতাম না। এখন বুঝছি যে গুম হচ্ছে আয়নাঘর।

এ ছাড়া সালমান শাহ এর স্ত্রী সামিরা সম্পর্কে নীলা চৌধুরী বলেন, সামিরা তিনটি বিয়ে করল। সে যে খারাপ তা প্রমাণ হয়ে গেছে। তার বাবাও অনেক কিছু করেছে। ইদানিং তাদের দেখা যাচ্ছে না।  সালমান শাহ হত্যা মামলার আসামি সামিরার মা। অথচ একটা আসামিকেও কখনো জিজ্ঞাসাবাদ করা হলো না। তাদের আটক করা হলো না। হত্যা মামলার আসামি হলে তো সঙ্গে সঙ্গে আটক করা হয়।

পিবিআই প্রধান বনজ কুমার সম্পর্কে নীলা চৌধুরী বলেন, তাদের সঙ্গে বনজ কুমারের সম্পৃক্ততা ছিল। এই বনজ কুমারকে তারা অনেক টাকা দিয়েছে। সুকুমার রঞ্জন একজন সংসদ সদস্য ছিলেন, তিনি একজন ভারতীয় এজেন্ট। তিনি আমাকে হুমকি দিয়েছিলেন। সালমান শাহ মৃত্যুর পর আমরা জেনেছিলাম যে, ভারতীয় খুনি ভাড়া করে এনে সালমান শাহকে খুন করিয়েছে তারা।

উল্লেখ্য,সাল মান শাহ ১৯৭০ সালের ১৯ সেপ্টেম্বর সিলেটে জন্মগ্রহণ করেন। তার প্রকৃত নাম ছিল শাহরিয়ার চৌধুরী ইমন। বাবার নাম কমর উদ্দিন চৌধুরী ও মা নীলা চৌধুরী। ক্যারিয়ারের শুরুতে ছোটপর্দায় কাজ করেছেন সালমান শাহ। তার অভিনীত নাটক হলো- আকাশ ছোঁয়া, দোয়েল, সব পাখি ঘরে ফেরে, সৈকতে সারস,নয়ন ও স্বপ্নের পৃথিবী ইত্যাদি। পাশাপাশি তিনি অনেক বিজ্ঞাপনও করেছেন। স্বপ্নের নায়ক, আনন্দ অশ্রু, বিক্ষোভ, সুজন সখি, কন্যাদান, স্বপ্নের ঠিকানা, মায়ের অধিকার, এই ঘর এই সংসার, সত্যের মৃত্যু নেই, আনন্দ অশ্রু এবং কেয়ামত থেকে কেয়ামত ইত্যাদি তার অভিনীত জনপ্রিয় চলচ্চিত্র।

আরও পড়ুন:
রচনার আফসোস, প্রসেনজিৎ তার প্রেমে পড়েনি

Print Friendly, PDF & Email
- Advertisment -

সর্বশেষ খবর

Recent Comments